গরমে মা’থা’টা খা’রা’প হয়ে গেছে! রচনাকে তী’ব্র অ’প’মা’ন করলেন বং গাই! হু’ম’কি নেটিজেনদের

The Bong Guy & Rachna Banerjee: বাংলার এক নম্বর ইউটিউবার ‘দ্য বং গাই’ (The Bong Guy) ওরফে কিরণ দত্ত (Kiran Dutta)। বলা বাহুল্য বর্তমান সময়ে যারা সমাজমাধ্যমে ‘ইনফ্লুয়েন্সার’ হিসেবে নিজের কেরিয়ার তৈরি করেছেন, তাঁদের পথের দি’শা’রি এই ছেলেটি। মজাদায় সিনেমা রিভিউ থেকে শুরু করে এই মুহূর্তে সমাজমাধ্যম তোলপাড় করা পোস্ট, নানান বিষয়কে ভিত্তি করে ক’মে’ডি ক’ন’টেন্ট তৈরি করে থাকেন।

বর্তমানে বাইরের তাপমাত্রা ৪২ ছুঁই ছুঁই। গ’র’মের মরশুমে প্রথম দফায় ভোট হয়ে গিয়েছে ১৯শে এপ্রিল। ভোটপর্ব এখনও চলবে। বিভিন্ন দলীয় প্রার্থীরা প্রচার সারছেন জোড় কদমে। সেই প্রার্থী তালিকায় রয়েছে বেশ কয়েকজন তারকা প্রার্থীও। যেমন সঞ্চালিকা, অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়।

রাজনীতির আ’ঙি’নায় প্রথম পা রেখেছেন রচনা। রাজ্যের শাসক দল তৃণমূলের হয়ে হুগলির প্রার্থী হিসেবে লড়ছেন। তাঁর বিপরীতে রয়েছেন বিজেপির প্রার্থী একদা অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায়। বর্তমানে রচনাকে শুধু দিদি নম্বর ওয়ানের ঠা’ন্ডা ম’ঞ্চে নয়। হুড খোলা গাড়িতে হুগলীর অ’লি’গ’লি’তে দেখা মিলছে রচনার।

প্রচারে একাধিক বে’ফাঁ’স মন্তব্যের জেরে সমাজমাধ্যমে ট্রোলের শিকার হয়েছেন রচনা। রচনার কথায় বি’রো’ধি’রা তো বটেই, প্রবল মজা করছেন কিছু সমাজ মাধ্যম ই’নফ্লু’য়ে’ন্সার এবং ইউটিউবাররা। তাঁরাও মন্তব্য করতে ছাড়ছেন না ‘দিদি নম্বর ওয়ান’-কে নিয়ে।

প্রচারে হুগলির কারখানার ধোঁ’য়া, গ’রু’র দু’ধে তৈরি দই ইত্যাদি একাধিক বিতর্কে জড়িয়েছেন দিদি নম্বর ওয়ান। এই গর’মে তাঁর ক’ষ্ট হচ্ছে না? সংবাদমাধ্যমের এই প্রশ্নের উত্তরে রচনা জানান, ৩০ বছর ধরে রোদে, জলে, ঘে’মে’নে’য়েই শুটিং করেছেন তিনি। তাই তাঁকে কা’বু করতে পারছে না এই গর’ম।

আরও পড়ুন: ‘কোন‌ও মতে বেঁ’চে ফিরলাম!’ লাইভ সংবাদের মাঝেই সং’জ্ঞা হা’রা’লেন লোপামুদ্রা! কী হয়েছিল অভিনেত্রীর?

রচনা ব্যানার্জির এহেন কথা শুনে বং গাই লিখেছেন, “এই গরমে পর্যাপ্ত পরিমানে জল না খেলে একটা মানুষের মা’থা কতটা খা’রা’প হতে পারে, তার সবচেয়ে বড় উদাহরণ হল রচনা ব্যানার্জি।” এই ম’ন্ত’ব্যের ভিত্তিতে এক নেটিজেন লেখেন, রচনার জায়গায় আমি থাকলে দু’টাকার নকুল দানাকে জে’ল খা’টা’তাম, ভোটটা মিটতে দে, তোদের ব্য’ব’স্থা হচ্ছে!

Back to top button