অযোধ্যায় প্রাণ প্রতিষ্ঠা হল রামলালার! ‘জয় শ্রী রাম’ পোস্টে আনন্দে মাতলেন ‘বং গাই’ কিরণ! কটাক্ষ একাংশের

শীতের দুপুরে রাম মন্দির (Ram Mandir) উদ্বোধনের তোড়জোড় তুঙ্গে। গোটা অযোধ্যা (Ayodhya) মেতে উঠেছে শেষ মুহুর্তের প্রস্তুতিতে। দেশ বিদেশের নানান প্রান্ত থেকে ভক্তরা, বিশিষ্ট ব্যক্তিরা গিয়ে ভিড় করেছেন মন্দিরে। বলা হয়েছে নাকি টেলিভিশনের পর্দাতেও সম্প্রচারিত হবে রাম মন্দির উদ্বোধনের লাইভ টেলিকাস্ট। গোটা অযোধ্যা জুড়ে আজ রামলালার আসার অপেক্ষা। সব মিলিয়ে দেশবাসীর উত্তেজনা এখন তুঙ্গে।

আর সেই আনন্দেই এবার গা ভাসালেন বাংলার জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত। বাংলার সেরা ইউটিউবারদের তালিকায় যে নামটা সবচেয়ে উপরে উঠে আসবে সেটা হল কিরণ দত্ত। কিরন তাঁর ভক্তদের কাছে ‘বং গাই’ নামেই বেশি পরিচিত। তাঁর ইউটিউব চ্যানেলগুলির নাম দ্যা বং গাই ও ইওর বং গাই।

গতকাল রাতে জনপ্রিয় এই ইউটিউবার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করেন। যার থেকে বোঝা যায়, তিনিও এই মহোৎসবের একটা অংশ। নিজের ফেসবুক পেজে তিনি লিখেন ‘জয় শ্রী রাম’। কিরণের এরুপ পোস্ট ভক্তদের নজরে পড়ার পর থেকেই রীতিমত শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। জনপ্রিয় এই ইউটিউবারের রাজনৈতিক মতাদর্শ নিয়েও শুরু হয়েছে বিবাদ।

বরাবরই নিজের মতামত, প্রশ্ন সব কিছুই নিজের ফেসবুক মাধ্যমে জনগনের সঙ্গে ভাগ করে নেন কিরণ। কিন্তু তাঁর এই পোস্ট দেখে অনেকেই মনে করছেন যে, তিনি হয়ত বর্তমানে ভারতীয় জনতা পার্টির সাপোর্টার। যদিও নেটিজেনদের একাংশ বলছেন, ভগবান রামের জয়গান গাওয়ার জন্য, নির্দিষ্ট কোনও পার্টি করার দরকার পড়েনা। একজন সাধারণ মানুষও তা নির্দ্বিধায় করতে পারে।

যদিও, দ্যা বং গাই ওরফে কিরণ দত্ত এই সবের কোনও উত্তর এখনও দেননি, কিন্তু তাঁর এই পোস্ট নিয়ে করা ট্রোলিং গুলির বেশ মজা নিচ্ছেন তিনি। নিজের পোস্টে ট্রোলিং-র বেশকিছু স্ক্রিন শট নিজেই শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে , কেউ তাঁর পোস্টের কমেন্টে লিখেছেন ‘এসব বিতর্কিত বিষয়ে মাথা না ঘামালেই ভালো হত।’ তো কারোর পরামর্শ আবার, ‘রিচ বাড়ানোর জন্য এসব না করে ভিডিও বানানোই ভালো।’ মোট কথা বং গাই এর সোশ্যাল মিডিয়া প্রফাইল এখন বেশ উত্তপ্ত।

Back to top button