‘কোন‌ও মতে বেঁ’চে ফিরলাম!’ লাইভ সংবাদের মাঝেই সং’জ্ঞা হা’রা’লেন লোপামুদ্রা! কী হয়েছিল অভিনেত্রীর?

বর্তমানে তী’ব্র গরমে না’জে’হা’ল বঙ্গবাসীর জীবন। দিনে দিনে বাড়ছে তা’প’মা’ত্রা। এই গরমে অ’সু’স্থ হয়ে পড়েছেন রাজ্যব্যাপী বহু মানুষ। সরকারের পক্ষ থেকে ইতিমধ্যেই স্কুলগুলিতে ছুটি ঘো’ষ’ণা করা হয়েছে। তবে ছু’টি নেই কর্মস্থলে। এই দা’বান’লের মধ্যেও রু’জি’রু’টির জোগাড়ের জন্য বাড়ি থেকে বের হচ্ছেন সকলেই। এবার গরমের কারণে লাইভ সংবাদ পাঠের সময় জ্ঞা’ন হারালেন দূরদর্শন সংবাদ পাঠিকা অভিনেত্রী লোপামুদ্রা সিনহা (Lopamudra Sinha)

বাংলা ধারাবাহিকের জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী তিনি। কাদম্বিনী, খেলনা বাড়ি, খুকুমণি হোম ডেলিভারি, মিঠাইয়ের মতো ধারাবাহিকে তাঁর অভিনয় খুব পছন্দ করেছেন দর্শকরা। তবে অভিনেত্রী হওয়ার পাশাপাশি তাঁর আরেকটি পরিচয় হল তিনি কলকাতা দূরদর্শনের একজন সংবাদ পাঠিকা। বৃহস্পতিবার লাইভ সংবাদ পাঠ করার সময় হঠাৎ অ’সু’স্থ বোধ করেন অভিনেত্রী। তারপর হঠাৎ সংবাদ পাঠ করার সময় মূ’র্চ্ছা যান। পরেরদিনই নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে ঘটনাটি বিস্তারিত জানিয়েছেন তিনি।

লোপামুদ্রা সিনহা জানিয়েছেন “সেইদিন মা’রা’ত্ম’ক গরম এবং আ’নুষা’ঙ্গি’ক কিছু কারণে আমার বি’পি ক’মে যায় আর আমি অজ্ঞা’ন হয়ে যাই। অজ্ঞা’ন হওয়ার আগে থেকেই আমি বুঝতে পারছিলাম আমার শরী’র’টা খা’রা’প হচ্ছিল। মনে হচ্ছিল একটু জল খেলে ভালো হয়। আমি কোনদিন সংবাদ পাঠ করার সময় জল নিয়ে বসি না। সেটা ১০ মিনিটের সংবাদ হোক কি ৩০ মিনিটের, কখনও প্রয়োজন হয়নি। জেনারেল স্টোরি শেষ হওয়ার পর যখন একটা বাইট এল, আমি ফ্লোর ম্যানেজারের কাছে ইশারা করে জল চেয়েছিলাম। জল খেয়ে আমার মনে হয়েছিল আমি বাকি চারটে নিউজ স্টোরি শেষ করতে পারব।“

সঞ্চালিকা অভিনেত্রী যোগ করেছেন “দুটো কোনরকমে শেষ করেছিলাম। তিন নম্বরটা হি’টও’য়ে’ভের ওপর ছিল। সেটা পড়ার সময় আসতে আসতে আমার কথা জড়িয়ে যাচ্ছিল। আমি ভেবেছিলাম শে’ষ করতে পারব। কিন্তু অসু’স্থ’তার ওপর তো কারোর হাত থাকে না। বুঝতে পারি টেলিপ্রম্পটা আব’ছা হতে শুরু করে এরপর পুরোপুরি ব্ল্যা’ক’আ’উট হয়ে যাই। যদিও প্রডিউসার তখনই বুলেটিন শে’ষ করিয়ে দিয়েছেন।“ তাঁর মতে ২১ বছরের ক্যারিয়ারে প্রথমবার এরকম ঘটনার সম্মুখীন হয়েছেন তিনি। তবে একজন পেশাদার সংবাদ পাঠিকা হিসেবে ছিলেন অফিসেই।

আরো পড়ুন: ধারাবাহিকের অ’ন্তি’ম পর্বের আগেই মৃ’ত্যু হল রামপ্রসাদের স্ত্রীর! সর্বাণীর মৃ’ত্যু’তে কেঁ’দে ফেললেন অভিনেত্রী সহ সকলে!

ভিডিওর মাধ্যমে সকলের কাছে ক্ষ’মা চেয়ে তিনি বলেছেন তাঁর নিজের সঙ্গে জল বা ওয়ারেস রাখা উচিত ছিল। তবে তিনি এও বলেছেন সেইদিন নিউজ ফ্লোরে শীততাপ নিয়’ন্ত্রক কাজ করছিল না এবং অনেক লাইট জ্বলেছিল তাই মারাত্মক গর’ম ছিল। সেই কারণেও অস্ব’স্তি বোধ করছিলেন তিনি। যদিও এখন অনেকটাই সু’স্থ তিনি। সবশেষে গর’ম কমা’নোর জন্য সকলকে গাছ লাগানোর বার্তা দিয়েছেন লোপামুদ্রা সিনহা।

Back to top button