“খুদে অরিজিৎ সিং!” অবিকল গলা! শিলিগুড়ির শুভর গানের গলা শুনে হতবাক নেহা কক্কর

সোনি টেলিভিশনের (Sony TV) সুপারস্টার সিঙ্গারের দৌলতে নিজেদের গানের জগতে প্রতিষ্টিত করার স্বপ্নপূরণ করতে পেরেছে অনেক উঠতি সময়ের গায়ক গায়িকারা সবাই। তবে সেই সুরেলা মঞ্চকে বারবার সমৃদ্ধ করছে অসাধারণ কিছু প্রতিভাবান শিল্পী। তাদের মধ্যেই একজন শুভ সূত্রধর(Shubho Sutradhar)। সোনি টিভির সুপারস্টার সিঙ্গার সিজন ৩ কারণেই এখন তার পরিচিত দেশের ঘরে ঘরে। শিলিগুড়ির এই ১৪ বছরের কিশোরের কন্ঠের জাদুতে এখন মাতোয়ারা সারা কাশ্মীর থেকে কন্যাকুমারী।

অডিশনেই বাংলার গর্ব অরিজিৎ সিংয়ের গান শুনিয়ে সে মুগ্ধ করেছে দর্শক সহ বিচারকদের। তবে সময়ের সঙ্গে সঙ্গে সেই মুগ্ধতা কমেনি একটুও বরং আরও দশগুন বেড়েছে। ইতিমধ্যেই নেট দুনিয়ায় সে খ্যাত হয়েছে “খুদে অরিজিৎ সিং” নামে। তবে শুধু দর্শকরাই নয়, খোদ বলিউড সিঙ্গার বেনি দয়াল তাকে বলেছেন দ্বিতীয় অরিজিৎ সিং। প্রসঙ্গত জানিয়ে রাখি, এইবার সুপারস্টার সিঙ্গারের ক্যাপ্টেনের আসনে বিরাজমান রয়েছেন সালমান আলী, অরুণিতা কাঞ্জিলাল, মহম্মদ দানিশ, পবনদীপ রাজন, সায়ালি কাম্বলে। সঞ্চালকের দায়িত্বে রয়েছেন হর্ষ লিম্বাচিয়া।

সুপারস্টার সিঙ্গারের অডিশনে গিটার থাকে আলিয়া ভাট এবং রণবীর সিংয়ের “রকি অউর রানী কি প্রেম” কাহিনী সিনেমার “ভে কমলিয়া” গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছিল শুভ। তার গান শুনে যেন কয়েক মিনিটের জন্য থমকে গেছিলেন বিচারকরা। এরপর বিচারক প্রীতমের অনুরোধে অরিজিৎ সিংয়ের ব্রহ্মাস্ত্র সিনেমার কেশরিয়া গানটি গেয়েছিলেন শুভ। সেটাতেও ছক্কা হাকিয়েছে শুভ। যতদিন যাচ্ছে ততই বাড়ছে শুভর জনপ্রিয়তা। ক্যাপ্টেন পবনদীপ রাজন জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় শুভর মহিলা অনুরাগীদের সংখ্যা পাল্লা দিয়ে বাড়ছে দিনে দিনে। তবে এর উত্তরে শুভ জানিয়েছেন সেও প্রস্তুত তার অনুরাগীদের সামলানোর জন্য।

তবে আবারও সুপারস্টার সিঙ্গারের মঞ্চে আসন্ন পর্বে শুভ কিস্তিমাত করছে অরিজিৎ সিংয়ের গান গেয়ে। এবার তারই একটি ঝলক আসলো প্রকাশ্যে। সম্প্রতি সোনি চ্যানেল কর্তৃপক্ষ সকলের সামনে এনেছে নতুন পর্বের প্রোমো। সেই প্রোমোতেই বনগাঁর অধিবাসী ক্যাপ্টেন অরুণিতা কাঞ্জিলালের সঙ্গে ডুয়েট গাইতে দেখা গেছে শুভকে। অরিজিৎ সিং এবং নীতি মোহনের গাওয়া “বস” সিনেমার সেই জনপ্রিয় গান হর কিসি কো নেহি মিলতা” গানে মঞ্চ মাতিয়েছেন শুভ আর অরুণিতা। শুভর সুরেলা কণ্ঠে আবার হৃদয় জয় করেছে দর্শকদের।

আরো পড়ুন: “কাছের আত্মীয়রাই অনেকসময় বাচ্চাদের ম’লেস্ট করে!” অকপট অভিনেতা সুদীপ মুখার্জী

ভিডিওটিকে লাইক এবং কমেন্ট দিয়ে ভরিয়ে দিয়েছেন দর্শকরা। একজন নেতিজেন লিখেছেন “শুভ যতবার গান করে ততবার করে অরিজিৎ সিংয়ের কথা মনে পড়ে যায়।” আবার আরেকজন নেটিজেন লিখেছেন “সত্যিই শুভ, তুমি শিলিগুড়ির গর্ব। তুমি বাংলার আরেকটা অরিজিৎ সিং।” ক্যাপ্টেন দানিশ বলেছেন “নতুন করে তোমায় আর কি বলব! অসাধারণ কণ্ঠস্বরের অধিকারী তুমি। খুব ভালোলাগে তোমার গান শুনতে।” বিচারক নেহা কক্কর অবলীলায় জানিয়েছেন “সত্যি শুভ তোমার গান যত শুনে তত আরও বেশি ভালোলাগে। তোমার আওয়াজ গোটা ভারতের আওয়াজ।” ইন্ডিয়ান আইডলের এই ট্রফি পরপর দুবার হাতছাড়া হয়েছে বাংলার। তাই এবার শুভকে নিয়ে নতুন করে স্বপ্ন দেখছেন বাংলার সঙ্গীতপ্রেমীরা। তাহলে আপনাদের শুভর গান কেমন লাগে?

Back to top button