ফের তীরে এসে তরী ডুবল বাংলার! ইন্ডিয়ান আইডলের মঞ্চে হেরে গেল বঙ্গ প্রতিভা শুভদীপ-অনন্যা! মন ভাঙল বাঙালির

টেলিভিশনে (Television) সম্প্রচারিত সঙ্গীতের জনপ্রিয় একটি রিয়েলিটি শো হল ‘ইন্ডিয়ান আইডল’ (Indian Idol)। প্রতিবার এই মঞ্চে মনোমুগ্ধকর সুরের টক্করে বিজেতার শিরোপা ওঠে শ্রেষ্ঠদের মাথায়। অনেক স্তর পার করে সেরা তবেই একজন সেরা শিল্পীকে বেছে নেওয়া হয়। এ বছর ইন্ডিয়ান আইডলের মঞ্চে জ্বলজ্বল করছিল বঙ্গপ্রতীভা শুভদীপ (Suvodeep)। যদিও, শেষমুহূর্তে আশাহত করলেন তিনি।

মাস তিনেক আগেই আরম্ভ হয়েছিল ইন্ডিয়ান আইডলের ১৪ নম্বর সিজন। সারা দেশের বাছাই করা প্রতিভারা অংশ নেন এই রিয়েলিটি শোতে।তিন মাসের সফর শেষে গতকাল রবিবার ছিল তারই গ্র্যান্ড ফাইনাল। বাংলার উজ্জ্বল দুই নক্ষত্র শুভদীপ দাস চৌধুরী ও অনন্যা পাল জায়গা করে নিয়েছিলেন চূড়ান্ত পর্বের টপ সিক্স প্রতিযোগীর মধ্যে।

কলকাতার শুভদীপ ও অনন্যা ছাড়াও শ্রেষ্ঠ ছয়ে নাম তুলেছিলেন বেঙ্গালুরুর অঞ্জনা পদ্মনাভন, কানপুরের বৈভব গুপ্তা, রাজস্থানের পীযুষ পাওয়ার ও ফরিদাবাদের আদ্যা মিশ্র। প্রথম রাউন্ডে ছিল ‘হিট লিট চ্যালেঞ্জ’। এখান থেকে বাদ যান আদ্যা মিশ্র। দ্বিতীয় রাউন্ডটি ছিল ‘প্যয়রেলাল জি-র’ সঙ্গে সিম্ফনি চ্যালেঞ্জ। এই রাউন্ডের পর বাদ যান বেঙ্গালুরুর অঞ্জনা।

তবে শেষ রাউন্ড পর্যন্ত হাড্ডাহাড্ডি লড়ে যান বঙ্গ সন্তান শুভদীপ। তবে শেষমেশ বাংলার ছেলেকে হারিয়ে ইন্ডিয়ান আইডল ১৪ -র ট্রফি ঘরে তোলেন কানপুরের বৈভব। দ্বিতীয় স্থানে আসেন শুভদীপ ও চতুর্থ স্থানে অনন্যা। এদিন বিচারকের আসনে ছিলেন কুমার শানু ও শ্রেয়া ঘোষাল।

আরো পড়ুন: মমতার হাতেই বাজেয়াপ্ত বাংলার ক্ষমতা! বাস্তবের দৃশ্য তুলে ধরে মুখ্যমন্ত্রীকে রোস্ট করলেন আমিউজিং রি! সাহসিকতাকে কুর্নিশ বাংলার

ইন্ডিয়ান আইডলের জাঁকজমক ফাইনাল মঞ্চে চোখ ধাঁধানো পারফরম্যান্স দেন টপ সিক্স প্রতীভা।তবে তাঁদের মধ্যেও সূক্ষ্ম পার্থক্যে বিজেতা হলেন কানপুরের বৈভব। ইন্ডিয়ান আইডল ১৩ মঞ্চেও তীরে এসে তরী ডুবেছিল বাংলার। এবারেও তার পুনরাবৃত্তি। নতুন ইন্ডিয়ান আইডলকে বর্তমানে শুভেচ্ছায় ভাসাচ্ছেন দর্শকেরা।

Back to top button