শুধু ভালো অভিনয় বা নৃত্য শিল্পী হিসেবেই নয়! এবার দারুণ গানে মঞ্চ কাঁপালেন হৃত্বিক রোশন! শুনলে চমকে উঠবেন 

হৃত্বিক রোশনের (Hrithik Roshan) অসাধারণ অভিনয়ের বারবার সাক্ষী হয়েছে সারা বিশ্ব। ২০০০ সালে কাহো না… প্যায়ার হ্যায় দিয়ে শুরু হয় তার হিরো হিসেবে বলিউডের যাত্রা। তারপর কোই… মিল গয়া, কৃষ, ডন, জোধা আকবর, জিন্দগি না মিলেগি দোবারা, অগ্নিপথ, সুপার থার্টি, ওয়ারের মতো অসাধারণ সিনেমা করে দর্শকদের মন জিতেছেন বারবার।

তার অসাধারণ অভিনয়ের সাথে সাথে তার নাচের অসামান্য মুদ্রা পাগল করেছে দর্শকদের। সম্প্রতি দীপিকা পাড়ুকোন এবং অনীল কাপুরের সাথে তার সিনেমা ফাইটার ২৫শে জানুয়ারি মুক্তি পেয়েছে বড়পর্দায়। পরিচালিত সিদ্ধার্থ আনন্দ এই নিয়ে দ্বিতীয়বার কাজ করছেন তিনি। ফাইটার ইতিমধ্যেই রমরমিয়ে চলছে সিনেমাহলগুলিতে।

সম্প্রতি ফাইটারের প্রচারের জন্য তিনি হাজির হন সোনি টেলিভিশনের সংগীতের অনুষ্ঠান ইন্ডিয়ান আইডলের (Indian Idol) মঞ্চে। এই বছরের ইন্ডিয়ান আইডলের ১৪ তম সিজনের বিচারকের আসনে উপস্থিত আছেন শ্রেয়া ঘোষাল, কুমার শানু এবং বিশাল দাদলানি। তিনি সমস্ত প্রতিযোগীদের উৎসাহিত করেন।

পর্বটির প্রচারেও হৃত্বিককে গ্রীক দেবতা বলে সম্মোধন করা হয়েছিল। যা তার ভক্তদের দৃষ্টি খুব সহজেই আকৃষ্ট করেছিল। অনুষ্ঠানের শুরুতেই বন্দে মাতরম গানে তাকে মঞ্চে স্বাগত জানান বিশাল ও প্রতিযোগীরা। তিনি অনুষ্ঠানে তার জনপ্রিয় দুটি গানে – বাং বাং ও কাহো না… প্যায়ার হ্যায় গানে তার জনপ্রিয় স্টেপে নাচ করেন।

তবে পর্বের মূল আকর্ষণ হয়ে ওঠে হৃত্বিকের কণ্ঠে তারই জনপ্রিয় সিনেমা জিন্দগি না মিলেগি দোবারার সেই অসাধারন গান সেনিওরিটা। তার সঙ্গে গলা মেলান শ্রেয়া ঘোষাল, বিশাল দাদলানি। ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে লাইক, কমেন্ট, শেয়ারর। নেটিজেনরা সকলেই মুগ্ধ তার অসাধারণ সুরেলা কণ্ঠ শুনে। সবাই তাকে গ্রীক দেবতা সাথে তুলনা করে প্রশংসার ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে তার সিনেমা ফাইটারও ইতিমধ্যেই বক্স অফিসে দারুণ প্রভাব ফেলতে শুরু করেছে। নতুন জুটি পছন্দ হয়েছে দর্শকদের। দীপিকা-হৃত্বিকের নতুন জুটিকে বড়পর্দায় দেখতে সিনেমা প্রেমীরা অত্যন্ত আগ্রহী ছিলেন। আর তার প্রভাব এখন পড়ছে বক্স অফিসে।

Back to top button