Ekka Dokka: এক্কাদোক্কার অন্তিম পর্বে মিল হবে রাধিকা পোখরাজ অনির্বাণ রঞ্জার! দর্শকদের জন্য বিরাট চমক

Ekka Dokka: বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তের জনপ্রিয়তাতম চ্যানেল স্টার জলসা (Star Jalsha)। আর এই চ্যানেলে নিত্য নতুন ধারাবাহিকের সমাহার। কখনও পুরনো ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে তো কখনও নতুন ধারাবাহিকের সূচনা হচ্ছে। তবে দীর্ঘদিনব্যাপী চলা দর্শকদের মনোরঞ্জন করা ধারাবাহিকগুলি যখন বন্ধ হয়ে যায় তখন নিঃসন্দেহে চোখে জল আসে সেই ধারাবাহিকের ভক্ত দর্শকদের।

কেন শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিক এক্কাদোক্কা (Ekka Dokka)?

আর এই মুহূর্তে স্টার জলসায় আসছে একটি নতুন ধারাবাহিক। ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার আসন্ন ধারাবাহিকের নাম জল থ‌ই থ‌ই ভালোবাসা। এই ধারাবাহিকের মধ্য দিয়ে টেলিভিশনের পর্দায় কামব্যাক করছেন বাংলা অভিনয় দুনিয়ার অন্যতম গুণী অভিনেত্রী অপরাজিতা আঢ্য। যথারীতি অভিনেত্রীর নতুন ধারাবাহিককে জায়গা করে দেওয়ার জন্য সরিয়ে দেওয়া হচ্ছে একটি পুরনো ধারাবাহিককে।

কি কারনে অনির্বাণ এবং রঞ্জাবতী এই দুই চরিত্রকে নিয়ে আসা হয়েছিল?

ইতিমধ্যেই বাংলা টেলিভিশন প্রেমীরা জেনে গেছেন বন্ধ হয়ে যেতে চলেছে ম্যাজিক মোমেন্টসের‌ই ধারাবাহিক এক্কাদোক্কা। এক শ্রেণীর দর্শকদের কাছে এই ধারাবাহিকটি ভীষণ রকম জনপ্রিয় একটি ধারাবাহিক। এই ধারাবাহিকের জনপ্রিয়তা আরও বৃদ্ধি পায় যখন ডক্টর অনির্বাণ গুহ রূপে এই ধারাবাহিকে আসেন অভিনেতা প্রতীক সেন।

এই ধারাবাহিকের শুরুর সময়কার নায়ক- নায়িকা হিসেবে ছেলে অভিনেত্রী সোনামণি সাহা ও অভিনেতা সপ্তর্ষি মৌলিক। এই দুজনকে ঘিরে এগিয়ে চলছিল ধারাবাহিকের গল্প। কিন্তু ক্রমশই নিম্নমুখী ছিল ধারাবাহিকের টিআরপি। মোহর ধারাবাহিকে প্রতীক এবং সোনামণির জুটি ব্যাপক সাফল্য পেয়েছিল। আর সেটাই মাথায় রেখে এই ধারাবাহিকে নিয়ে আসা হয় প্রতীক সেনকে। টিআরপি বাড়বে এই আশা করা হয়েছিল।

যদিও সেই রকম কিছুই হয়নি। নায়িকা রাধিকার জীবনে অনির্বাণকে নিয়ে আসা হলে পোখরাজের জীবনেও নিয়ে আসা হয় রঞ্জাবতীকে। পোখরাজের পরিবার যেরকম রাধিকাকে মেনে নেয়নি সেই রকমই মেনে নেয়নি রঞ্জাবতীকে। তার বিরুদ্ধেও চলে চক্রান্ত। আর এই চক্রান্তের হাত থেকে অন্তঃসত্ত্বা রঞ্জাবতীকে বাঁচানোর জন্য তাকে রাধিকার কাছে রেখে আসে পোখরাজ।

আরও পড়ুনঃ হাতা-খুন্তি ছেড়ে হাতে বন্দুক ঐশানীর! সাদামাটা মুখের আড়ালে লুকিয়ে রেখেছে কোন রহস্য? দুর্ধর্ষ প্রোমো ফাঁস

ধারাবাহিকের অন্তিম পর্বে কি দেখানো হবে দর্শকদের (Ekka Dokka Today Episode)?

এক্কাদোক্কা ধারাবাহিকের অন্তিম পর্বে দেখা যাবে পোখরাজের কুটিল দুই কাকাকে গ্রেফতার করবে পুলিশ। আর পোখরাজের বাড়িতে রঞ্জাবতীর বিশাল বড় করে সাধের আয়োজন হবে।‌ সেখানে উপস্থিত থাকবে রাধিকা অনির্বাণ পোখরাজ সবাই। অর্থাৎ প্রথম দুই জটি নয় পরবর্তী দুই জুটিই সুখে সংসার করবে। আর এমনটা দেখিয়েই শেষ হয়ে যাবে এক্কাদোক্কা ধারাবাহিকের গল্প। উল্লেখ্য, আগামী ২৪ শে সেপ্টেম্বর অন্তিম বারের মতো সম্প্রচারিত হবে এই ধারাবাহিকটি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button