সুদীপ্তর চ’ক্রা’ন্তের শি’কার রাই, রাইকে দিয়েই অনির্বাণের ক্ষ’তি করার চে’ষ্টা করল সুদীপ্ত

Mithijhora Upcoming Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। রাইপূর্ণা, নীলাঞ্জনা এবং তিলোত্তমা তিন বোনের জী’বন নিয়ে জমজমাট কাহিনী মিঠিঝোরা। বাবার মৃ’ত্যু’র পর পরিবারের সমস্ত দা’য়ভা’র কাঁ’ধে তুলে নেয় মুখার্জী বাড়ির বড় মেয়ে রাই। নিজের ভালোবাসার মানুষ শৌর্য্যর সঙ্গে সাজানো স্ব’প্নে’র ঘ’র ভে’ঙে নিজের মেজো বোন নীলুর সঙ্গে শৌর্য্যর বি’য়ে দি’তে বা’ধ্য হয় রাই।

তবে ক’ঠি’ন থেকে ক’ঠি’ন প’রি’স্থি’তিও দ’মি’য়ে দিতে পারেনি রাইকে। নিজের যো’গ্য’তায় অনির্বাণের অফিসে অনির্বাণের সেক্রেটারির কাজে যু’ক্ত হয় রাই। রাইয়ের ব্য’ব’হা’র, স্ব’ভা’ব ধীরে ধীরে অনির্বাণকে রাইয়ের প্রতি আ’কৃ’ষ্ট করে। রাইকে বাড়িতে নিমন্ত্রণ করে ডাকে অনির্বাণ। মনে মনে অনির্বাণ ভেবে নেয় রাই আসার পর রাইকে প্র’পো’জ করবে সে।

মিঠিঝোরার আসন্ন পর্ব ১ মে (Mithijhora Upcoming Episode 1 May):

তবে আমরা যা ভাবি, তাই কি সবসময় ঘটে! বাড়ির থেকে বেরোনোর সময় বাড়িতে চলে আসে নীলু। আসার পর থেকে রাইকে নানা অছিলায় অ’প’মা’ন করতে শুরু করে সে। তখনই অনির্বাণের ফে’র’ত পাঠানো পার্সেল দিতে চলে আসে ডেলিভারি বয়। পার্সেল থেকে রাইয়ের সম্পর্কে অ’ত্য’ন্ত কু’ম’ন্ত’ব্য করে নীলু। রাইয়ের গা’য়ে হা’ত তো’লে’ন নন্দিতা।

তবে মাকে বু’ঝিয়ে আবার পরেরদিন থেকে অফিসে যাওয়া শুরু করে রাই। অফিসে এসেই সুদীপ্তর মু’খো’মু’খি হয় রাই। প্রথম থেকে সুদীপ্তর আ’চা’র-আ’চ’র’ণ একেবারেই ভালো লাগেনি রাইয়ের। যদিও যখন সে জানতে পারে সুদীপ্ত তাঁর স্যার তখন খানিকটা বা’ধ্য হয়েই সুদীপ্তর সঙ্গে ভালো ব্য’বহা’র করার চেষ্টা করে সে। অফিসেই নানা কাজে প্রায়ই যেতে হত সুদীপ্তর কেবিনে।

তখন ফাইল নেওয়া তো কখনও অ’ন্য বা’হা’নায় বারবার রাইয়ের সঙ্গে অ’স’ভ্যে’র ক’রার চে’ষ্টা করে সুদীপ্ত। রাই চেয়েও কিছুই বলতে পারছিল না অনির্বাণকে। এরই মধ্যে সুদীপ্ত মনে মনে প’রিক’ল্প’না করতে থাকে কিভাবে এক ধি’লে দুই পাখি মা’রা সম্ভব। সেই কথা ভেবেই হঠাৎ অফিস থেকে বেরিয়ে যায় সুদীপ্ত। তারপর সে রাইকে ফোন করে বলে তাঁর ড্রয়ারে একটা বাদামি রঙের ফাইল আসে সেটা অনির্বাণকে দিয়ে আসতে। সুদীপ্তর কথায় রা’জি হয়ে যায় রাই। ফোন রেখে হাসতে থাকে সুদীপ্ত আর মনে মনে ভাবে এবার রাইয়ের মাধ্যমেই অনির্বাণকে শে’ষ করবে সে। তাহলে কি মনে হয় আপনাদের সুদীপ্ত কি স’ফ’ল হবে তাঁর ক’র্ম’কা’ণ্ডে?

Back to top button