হাতা-খুন্তি ছেড়ে হাতে বন্দুক ঐশানীর! সাদামাটা মুখের আড়ালে লুকিয়ে রেখেছে কোন রহস্য? দুর্ধর্ষ প্রোমো ফাঁস

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় যীশু সেনগুপ্তের প্রযোজনা সংস্থার (JISSHU UJJAL SENGUPTA PRODUCTIONS) তরফে স্টার জলসার পর্দায় রমরমিয়ে চলছে ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল (Horogouri Pice Hotel)। এই ধারাবাহিকটি দর্শকদের ভীষণ রকম পছন্দের এবং জনপ্রিয় একটি ধারাবাহিক। একটা সময় বন্ধের গুঞ্জন শোনা গেলেও এখন রমরমিয়ে চলছে এই ধারাবাহিকটি।

উল্লেখ্য, জলসার পুরনো ধারাবাহিক তোমায় আমায় মিলের সঙ্গে অনেকটা সাদৃশ্য রয়েছে এই ধারাবাহিকটির। এখানে গল্পের নায়ক শংকর। আর নায়িকা ঐশানী। দুজনেই সম্পূর্ণভাবে দুটো ভিন্ন ধারার মানুষ। তাদের বড় হয়ে ওঠা, জীবন যাপন সবকিছুই খুব আলাদা। কিন্তু তা সত্ত্বেও পরিস্থিতির শিকার হয়ে তারা একে অপরকে বিয়ে করে। যদিও সময়ের সঙ্গে সঙ্গে তারা একে অপরের পরিপূরক হয়ে ওঠে‌। সেটা নিয়েই এগিয়ে চলেছে এই ধারাবাহিকের গল্প।

কী চলছে এখন হরগৌরী পাইস হোটেলে?

শংকরদের পারিবারিক একটি পাইস হোটেল রয়েছে।‌ যার নাম হরগৌরী পাইস হোটেল। শংকরের সঙ্গে থেকে ঐশানীও কিন্তু রান্নায় চৌকস হয়ে উঠেছে। একটি কুকিং কম্পিটিশন পর্যন্ত জিতে ফেলেছে সে। তবে সাম্প্রতিক প্রোমোতে দেখা গেছে হাতা-খুন্তি ছেড়ে এবার বন্দুক তুলে নিচ্ছে সে। খোকনের পাশে দাঁড়িয়ে রীতিমতো টার্গেটে চোখ রেখে গুলি চালাচ্ছে সে।

কেন হাতে বন্দুক তুলে নিল ঐশানী? তার টার্গেট কে?

কিন্তু ঐশানীর টার্গেট কে? কাকে খতম করতে চাইছে সে। যদিও তার এই নতুন অবতার সম্পর্কে সে শংকরকে কিছু জানতে দিতে চায়না। বলাই বাহুল্য এই ধারাবাহিকে নায়ক-নায়িকার প্রেম-ভালোবাসার পাশাপাশি রয়েছে যৌথ পরিবারের গল্প, পারিবারিক রাজনীতি, অশান্তি, কুটনামি।

উল্লেখ্য, এই ধারাবাহিকের মধ্যে দিয়ে লালকুঠির পর পর্দায় ফেরেন জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্য়োপাধ্যায়। হরগৌরী পাইস হোটেল’-এ একটি গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রে ফেরেন তিনি। শংকরের দাদা কৃষ্ণ হয়ে।‌ যদিও শুরুতে মানসিকভাবে অসুস্থ দেখানো হয়েছিল এই চরিত্রটিকে কিন্তু ওই ঐশানীর সঙ্গে ছিল কৃষ্ণর জমাটি বন্ধুত্ব। তবে এখন কৃষ্ণর ভোল বদলেছে। ধুতি-পাঞ্জাবি পরা, কপালে তিলক কাটা কৃষ্ণ এখন ভিলেন। ঐশানীর বিরুদ্ধে সমানে শংকরের কান ভাঙাচ্ছে সে। কী হতে চলেছে হরগৌরী পাইস হোটেলে?

Back to top button