মহা কু’ট’নি! নিজের স্বা’র্থে’র জন্য ছেলেকে বি’প’দে ফে’লে পর্ণার নামে দো’ষ দিল মৌমিতা! কী কা’ন্ড ঘটাবে পর্ণা?

Neem Phooler Madhu Today’s Episode: বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। নতুন নতুন চ’ম’কে’র কারণে জমজমাট ধারাবাহিকের কাহিনী। একটানা বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় রা’জ’ত্ব করে গেছে পর্ণা আর সৃজনের জুটি। যদিও সাম্প্রতিককালে পর্ণা আর সৃজনের জুটিকে দারু’ণ ট’ক্ক’র দিচ্ছে ফুলকি আর রোহিতের জুটি। সেই কারণেই টিআরপি বাড়াতে আ’মূ’ল পরি’ব’র্ত’ন এসেছে ধারাবাহিকের কাহিনীতে।

সম্প্রতি পর্ণার জীবনে চলে এসেছে নতুন স’ম’স্যা। সৃজনকে বো’কা বানিয়ে বিয়ে করে নিয়েছে সুইটি। আর পর্ণার সৃজনের সঙ্গেই সে এসে জুড়ে বসেছে দত্ত বাড়িতে। না’তি পা’ওয়া’র আশায় সুইটিকে বৌমা হিসেবে মেনে নিয়েছে কৃষ্ণা। কিন্তু সুইটির বা’ড়া’বা’ড়ি দেখে তাঁ’র কে’টে যায় পর্ণার। পরি’ক’ল্প’না করে সুইটিকে দত্ত বাড়ি থেকে বের করে দেয় সে।

নিম ফুলের মধু আজকের পর্ব ২৮ এপ্রিল (Neem Phooler Madhu Today’s Episode 28 April):

দত্ত বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর কৃষ্ণাকে ফোন করে সুইটি। কৃষ্ণাকে সুইটি বলে “মা আপনি যা বললেন আমি তো তাই করলাম আর পর্ণা আমাকে বাড়ি থেকে তা’ড়ি’য়ে দিল। আপনি কিছু করুন আমি আপনার সব কথা শুনে চলব।“ সুইটির কথা শুনে মন গ’লে যায় কৃষ্ণার। আর মনে মনে ভাবেন “আমার যদি একরম একটা বৌমা হত!’

এরপর সুইটিকে ফি’রি’য়ে নিয়ে আ’সা’র আ’শ্বা’স দিন কৃষ্ণা। কিন্তু ফোন কে’টে দেওয়ার আগেই কৃষ্ণার ঘরে চলে আসে পর্ণা। প্রথমেই কৃষ্ণার কাছে ক্ষ’মা চেয়ে নিয়ে খানিকটা ক’ড়া শ’ব্দে পর্ণা বলে তিনি যদি এইভাবে সুইটিকে স’ম’র্থ’ন করা ব’ন্ধ না করেন তাহলে এইসব কিছু সে সৃজনকে জানিয়ে দেবেন। কথাটা শুনে রে’গে যায় কৃষ্ণা।

আরও পড়ুন: অভিমানের পাহাড় গ’ল’ল! সেনগুপ্ত বাড়িতে বাজল বি’য়ে’র সানাই! সূর্য নয়, শে’ষ’মেশ অর্জুনের সঙ্গে চার হাত এক হবে দীপার

মে’জা’জ করে কৃষ্ণা পর্ণাকে বলে সে কি হু’ম’কি দি’চ্ছে? তখন পর্ণা তাঁকে উত্তরে জানায় সে শুধু তাঁকে সা’ব’ধা’ন করে দিচ্ছে। এই বলে বেরিয়ে যায় পর্ণা। তারপর পর্ণার ঘরে গিয়ে পর্ণার কাছে ফোন চায় বুবাই। কিন্তু পর্ণা তাঁকে বলে পড়াশোনা করতে। তখন খানিকটা হ’তা’শ হয়েই মায়ের কাছে গিয়ে এই কথা বলে দেয় বুবাই। মৌমিতা বুবাইকে বলে ঘোতনদার কাছে গিয়ে ফোন আর একটা সু’গ’ন্ধি চাইতে। সেটা শুনে ঘোতনের কাছে চলে যায় বুবাই। ঘোতন তাঁকে বলে তাঁদের সঙ্গে দিয়ে ডা’কা’তি করতে। আর এদিকে বুবাইকে খুঁ’জে না পেয়ে পর্ণাকে দো’ষ দিতে থাকে মৌমিতা আর কৃষ্ণা। কি মনে হয় আপনাদের ডা’কা’তি করার আগে কি বুবাইকে খুঁ’জে পাবে পর্ণা আর সৃজন?

Back to top button