অবশেষে বি’দা’য়! স্টার জলসার পর্দা থেকে কী স’রছে রামপ্রসাদ? কেন হঠাৎ নেওয়া হল এমন সিদ্ধান্ত?

স্টার জলসার (Star Jalsha) বর্তমানে জনপ্রিয়, ভক্তিমূলক ধারাবাহিক রামপ্রসাদ (Ramprasad)। ধারাবাহিকটি স্টার জলসার পর্দা ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে। ২০২৩ সালের ১৭ এপ্রিল থেকে ধারাবাহিকটি শুরু হয়েছিল স্টার জলসার পর্দায়। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছে সব্যসাচী চৌধুরী, সুমীলি আচার্য, সায়ক চক্রবর্তী, সমতা দাস, সুমন্ত মুখার্জী, পায়েল দে।

সম্প্রতি ধারাবাহিকের সঙ্গে যুক্ত হয়েছে আরও একজন জনপ্রিয় মুখ অভিনেত্রী তিয়াশা লেপচা। ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন রানী ভবানীর চরিত্রে। যদিও প্রথমে সংবাদ আসছিল পরিবর্তন হতে চলেছে ধারাবাহিকের ট্রাক। সর্বাণী অর্থাৎ অভিনেত্রী সুমীলির উচ্চ মাধ্যমিক পরীক্ষার কারণে ধারাবাহিকে বিশেষ সময় দিতে পারছিলেন না তিনি। চায় জানা যায় এবার রামপ্রসাদের কাহিনীকে এগিয়ে নিয়ে যাবে রানী ভবানীর চরিত্র।

Ramprasad

এই সংবাদ প্রথমে ছড়ালেও এখনও পর্যন্ত ধারাবাহিকে দেখানো হয়নি সে ট্রাক। ধারাবাহিকে এখনও একইভাবে বিরাজমান রামপ্রসাদ এবং সর্বাণীর জুটি। ধারাবাহিকে এই জুটিকে বেশ ভালোবাসা দিয়েছে দর্শকরা। সঙ্গে নাটু গোঁসাইয়ের ছলচাতুরী। সব মিলিয়ে বেশ ভালোবাসা পেয়েছি ধারাবাহিকটি। তবে তারই মধ্যে এবার ভেসে আসছে গুঞ্জন। শেষ হয়ে যাবে কি রামপ্রসাদ? কিন্তু কেন?

রামপ্রসাদ ধারাবাহিকটি প্রযোজনা করে সুরিন্দর ফিল্মস। ধারাবাহিকটির পরিচালক করছেন অমিত সেনগুপ্ত। প্রসঙ্গত জানিয়ে রাখি কপালকুণ্ডলা, সরস্বতীর প্রেম, দেবী চৌধুরানী, বোমকেশ প্রভৃতি ধারাবাহিক পরিচালনা করেছেন তিনি। এছাড়াও নটবর নোট আউট সিনেমায় তিনি করেছেন পরিচালনার কাজ। বর্তমানে তিনি পরিচালনা করছেন স্টার জলসার ধারাবাহিক রামপ্রসাদ। তবে সম্প্রতি শোনা যাচ্ছ অন্য সংবাদ। নতুন ধারাবাহিক নিয়ে আসছেন তিনি।

আরও পড়ুনঃ শিমুল নয় মনের কথায় আসল নায়িকা করা হোক বিপাশাকে! অভিনয়ে মানালিকে ১০ গোল দিচ্ছেন স্নেহা! দাবি নেটিজেনদের

হ্যাঁ সংবাদটি কিন্তু একদম সঠিক। আপনারা হয়ত অনেকেই জানেন সুরিন্দর ফিল্মসের স্টার জলসার নিয়ে আসছে তাদের নতুন ধারাবাহিক। যার জন্য ইতিমধ্যেই অডিশন দিয়েছেন পর্দার বেশ কয়েকজন জনপ্রিয় তারকা। যদিও জানা গেছে তাদের মধ্যেই নাম করেছে আপনাদের প্রিয় প্রতীক সেনের। যদিও তিনি কনফার্ম হয়েছেন কিনা সেই নিয়ে এখনও কিছুই জানা যায়নি। তবে শোনা যাচ্ছে সুরিন্দর ফিল্মসের তাদের এই আসন্ন ধারাবাহিকটি পরিচালনার দায়িত্ব দিয়েছে অমিত সেনগুপ্তকে। তাহলে কি হবে রামপ্রসাদের? তবে কি বন্ধ হয়ে যাবে রামপ্রসাদ? সেই বিষয়ে এখনও কিছুই জানায়নি প্রযোজনা সংস্থা। আপনারা কারা কারা রামপ্রসাদ ধারাবাহিকটি ভালোবাসেন?

Back to top button