মা হচ্ছে নীলু! কিন্তু সন্তানের বাবা অন্য কেউ! জেনে গেল শৌর্য্য! মুখো’শ খসে পড়ল নীলুর! ধামাকা পর্ব আসছে মিঠিঝোরায়

মিঠিঝোরার আসন্ন পর্ব (Mithijhora Upcoming Episode): জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। প্রথমে ধারাবাহিকটি টিআরপি (TRP) না পেলেও একের পর নতুন নতুন চমকের কারণে বাড়ছে ধারাবাহিকের জনপ্রিয়তা। যদিও প্রতিপক্ষ ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের (Horogouri Paish Hotel) থেকে এখনও অনেকটাই পিছিয়ে মিঠিঝোরা। রাইপূর্ণা, নীলাঞ্জনা, তিলোত্তমা তিন বোনের সুখে, শান্তিতে কাটছিল জীবন। কিন্তু এই সাধারণ মধ্যবিত্ত বাড়ির ছবিটা পাল্টে যায় একদিনেই।

বড় মেয়ের বিয়ের দিনই মৃ’ত্যু হয় বাবার। বাড়ির কর্তার মৃ’ত্যুর পরে কি হবে তার পরিবারের? কে সামলাবে মা আর ছোট বোনকে? এইসব ভেবেই ভালোবাসার হাত ছেড়ে দায়িত্ব, কর্তব্যের হাত ধরে বড় মেয়ে রাই। নিজের ভালোবাসার মানুষের গাঁটছড়া বাঁধে নিজের মেজো বোন নীলুর সঙ্গে। যদিও বিয়ের পর একেবারেই বদলে যায় বড় দিদি রাই আর মেজো বোন নীলুর সম্পর্ক। নানা কারণে বারবার দিদিকে অ’পমান করতে শুরু করে নীলু। তার সংশয় এক জায়গায় দিদি যদি ছিনিয়ে নেয় তার স্বামীকে?

স্বামী শৌর্য্যর প্রেমে আ’ত্মহারা নীলু। সে শুধু চায় স্বামীর ভালাবাসা। আর সেই কারণেই নানা ছল’চাতুরি করতেও কুণ্ঠা বোধ করেনা সে। যদিও অবিনাশের দেখাশোনায় ব্য’র্থ হওয়ার কারণে নীলুর ওপর চরম রেগে যায় শৌর্য্য। সে জানিয়ে দেয় নীলু যদি তার বাবার দেখাশোনা করতে না পারে তবে নীলুর সঙ্গে ঘর সে করবে না। তাই শৌর্য্যর ভালোবাসা পেতেই মা হওয়ার মি’থ্যে নাটক শুরু করে নীলু।

শৌর্য্য নয়, নীলুর সন্তানের বাবা অন্যকেউ (Not Shaurya, the father of Neelu’s child is someone else):

সুখবর দিতে মিষ্টির হাঁড়ি নিয়ে বাপের বাড়িতে চলে যায় নীলু। যদিও ছোট বোন মা হচ্ছে শুনে খুব খুশি হয় রাই। কিন্তু দিদিকে খুশি হতে দেখেও দিদির প্রতি রা’গ, হিং’সা কোনটাই মেটেনি নীলুর। সে সবটাই করছে শুধু শৌর্য্যকে পাওয়ার জন্য। স্বামীর সময়, ভালোবাসা, যত্ন পাওয়ার কারণেই মরিয়া হয়ে উঠেছে নীলু। যদিও সফল হয়েছে নীলুর এই পরিকল্পনা। আদরে, সোহাগে শৌর্য্য ভরিয়ে দিচ্ছে নীলুকে। তবে কথায় বলে মি’থ্যে দিয়ে বানান ঘর যতই সুন্দর হোক সেটা কখনই চিরস্থায়ী হতে পারেনা, একদিন না একদিন সেটা ভেঙে পড়বেই। শৌর্য্যও নীলুকে জানিয়ে দিয়েছে সে নীলুকে নিয়ে হাসপাতালে চেকআপে যাবে। গতবার অনেক কষ্ট করে শৌর্য্যকে আটকেছে নীলু। তবে এবার কি হবে।

আরো পড়ুন: “তুখোড় অভিনেত্রী, সেই সঙ্গে দারুণ সুন্দরী! তবুও নায়িকা নয়, পার্শ্ব চরিত্রেই কামাল করেছেন দেবপর্ণা! কেন তাকে আর পর্দায় দেখা যায় না?

রিপোর্ট যদি পজেটিভ আসে তাহলে? এখন তো নীলুও অনুমান করছে সে অন্তঃসত্ত্বা। তাহলে কে সেই সন্তানের বাবা, শৌর্য্য না অন্যকেউ? বিগত এক পর্বে এই বিষয়ে নীলুই বলেছিল “আমি এমন অনেক জুটি দেখেছি যারা বিয়ের ১০ মাসের মধ্যেই বেবি হয়েছে।“ তবে কি সত্যি মা হচ্ছে নীলু। এখনও ধারাবাহিকে নীলুর অতীতের ব্যাপারে এখনও কিছুই দেখানো হয়নি। তবে কি এবার বেরিয়ে আসবে নীলুর অতীতের কা’লো গোপন সত্যি? কি মনে হচ্ছে আপনাদের?

Back to top button