“তুখোড় অভিনেত্রী, সেই সঙ্গে দারুণ সুন্দরী! তবুও নায়িকা নয়, পার্শ্ব চরিত্রেই কামাল করেছেন দেবপর্ণা! কেন তাকে আর পর্দায় দেখা যায় না?

Debparna Paul: টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী তিনি। অভিনয় করেছেন একাধিক টেলি ধারাবাহিকে। এক সময় টানা দীর্ঘদিন ধরে অভিনয় করে এসেছেন একই সিরিয়ালে। আবার মন চাইলে বিরতিও নিয়েছেন। অভিনয়কে মনে প্রানে ভালোবাসা অভিনেত্রী দেবপর্ণা পাল (Debparna Paul) সাম্প্রতিক সাক্ষাৎকারে বললেন, “আমি যদি তিন বছরে বিরতি দিই তাহলে ইন্ডাস্ট্রির আমার প্রতি যে ভালোবাসা রয়েছে সেটা কমে যাবে না।”

উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ অভিনয় করেছিলেন তিনি। যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকারের সঙ্গে অভিনয় করেছিলেন দেবপর্ণা। এরপর ত্রিনয়নী, ভানুমতির খেল, পর্দায় একাধিক ধারাবাহিককে দক্ষতার সঙ্গে অভিনয় করেছেন তিনি। টেলিভিশনে তার সাবলীল অভিনয় মন জয় করে নিয়েছে সবার।

প্রায় তিন বছরের বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। তারপর গত বছর ফের ফিরেছিলেন মেয়েবেলা ধারাবাহিকে। টেলিভিশন থেকে এত দিনের বিরতি নেওয়ায়, হঠাৎ সিদ্ধান্ত কেন? অভিনেত্রী বলেন, বিয়ের পর কো’ভিড চলে এসেছিল। করোনার কারণে তিনি প্রিয়জনকে হারিয়েছেন। তাই কাজে ফেরাটা কষ্টকর ছিল। তবে আবারও শাশুড়ির কথায় পর্দায় ফেরেন দেবপর্ণা।

এক সাক্ষাৎকার অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁর শাশুড়ি তাকে বলেন, তিনি ইন্ডাস্ট্রিতে জায়গাটা ক’ষ্ট করে অর্জন করেছেন। সেই জায়গাটা যেন হারিয়ে না ফেলেন। তাই জলসার মেয়েবেলা ধারাবাহিকে নতুন করে পর্দায় নিজেকে খুঁজে নেন দেবপর্ণা। তিনি আরও বলেন, সে সময় বিরতি নেওয়াটা দরকার ছিল। তবে এর জন্য ইন্ডাস্ট্রির ভালোবাসা তার জন্য কমবে না।

আরো পড়ুন: দর্শকদের সব আশায় জল ঢালল জগদ্ধাত্রী! মা হওয়ার স্বপ্ন দেখিয়ে শেষে কিনা এই কান্ড! ক্ষোভ দর্শকদের

অভিনেত্রী যে কাজটা করেন মন দিয়ে করেন। আগে এক থেকে দেড় বছর ধারাবাহিক চলত টেলিভিশনে। এখন কয়েক মাসের মধ্যেই ঝাঁপ বন্ধ হচ্ছে এক একটি সিরিয়ালের। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, বিষয়টা যা হচ্ছে মোটেই ভালো হচ্ছে না। দর্শকদের অন্তত একটা চরিত্রকে ভালবাসতে, একজন অভিনেতার নিজেকে সেই চরিত্রের মতো করে গড়ে নিতে কিছুটা হলেও সময় লাগে। বর্তমানে সে সময়টুকুও পাওয়া যায় না।

Back to top button