পলাশের খেল খতম! বাড়িতে ঢুকতেই শিমুলের কাছে ধরা পড়ে গেল পলাশ! এবার কি তবে জেল যাত্রা নিশ্চিত? আগাম পর্বে দারুণ চমক

Kar Kache Koi Moner Kotha Today Episode: বিয়ের পর আমুল পরিবর্তন আসে মেয়েদের জীবনে। সংসা’র, স্বা’মী, শ্ব’শু’র-শা’শু’ড়ি সব কিছু নিয়েই কোথায় হা’রি’য়ে যায় একটি মেয়ের নি’জ’স্ব প’রি’চ’য়, ই’চ্ছে আ’কা’ঙ্ক্ষা, চা’হি’দা। পরিবারের সকলের জন্য সবকিছু করার পরও সেই মেয়েটির জন্য থাকে না কেউ। মেয়েদের মনের কথাকে ধারাবাহিকের মাধ্যমেই জি বাংলার (Zee Bangla) পর্দায় তুলে নিয়ে এসেছে অর্গানিক স্টুডিও (Organic Studio) কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha) ধারাবাহিকের মাধ্যমে।

ধারাবাহিকে সম্প্রতি এসেছে বি’শে’ষ চ’ম’ক। জে’ল থেকে ব্যানার্জী বাড়িতে ফিরে এসেছে প্রতীক্ষা। তবে জে’ল খে’টেও ছি’টে’ফোঁ’টাও পরিবর্তন আসেনি প্রতীক্ষার মধ্যে। বরং শিমুলকে রা’স্তা থে’কে স’রাতে আরও ম’রি’য়া হয়ে উ’ঠে’ছে সে। পলাশের সা’হা’য্যে শিমুলের ওপর হামলা করিয়েছিল প্রতীক্ষা। যদিও সেই হা’ম’লা থেকে শিমুলকে বাঁ’চা’য় পরাগ। এরপর শিমুলও পুলিশকে জা’নি’য়ে দেয় সে প্রতীক্ষাকে স’ন্দে’হ করে।

parag palash and shimul

কার কাছে কই মনের কথা আজকের পর্ব ২৯ এপ্রিল (Kar Kache Koi Moner Kotha Today Episode 29 April)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে পরাগের ঘটনাটা শিমুলকে খু’লে বলে মধুবালা দেবী আর পুতুল। পরাগের মা’থা’য় দা’গ দেখে শিমুল তাঁকে জি’জ্ঞা’সা করে এই দা’গ কি করে হল তখন পরিস্থিতি সামাল দিতে না পেরে পরাগ ভা’বে তাঁর ম’নে নেই কিভাবে এই দা’গ তাঁর মা’থা’য় আসলো।

ওদিকে বাড়িতে আ’সা’র পথে প্রতীক্ষাকে পলাশ বলে তাঁর মনে হচ্ছে কেউ একজন আছেন তাঁদের ওপর ন’জ’র রে’খে’ছে স’ব’স’ম’য় নাহলে ওই স’ম’য়, ওই খানে পু’লি’শ আ’স’বে কেন? পলাশের কথা শু’নে প্রতীক্ষা বলে এই কা’জ’টা পরাগ করেনি তো? কারণ এই স’ম্পূ’র্ণ ঘ’ট’না&র প্লা’নিং পরাগের সা’ম’নেই করা হয়েছিল। এইসব বলতে বলতেই বাড়িতে চলে আসে পলাশ আর প্রতীক্ষা। শিমুল পলাশকে দেখে তাঁর দি’কে ছুঁ’ড়’তে থা’কে একের পর এক প্র’শ্নের বা’ন।

আরও পড়ুনঃ “আজ তুমি বড্ড একা……” নবনীতা-স্নেহালের প্রেমচর্চার মাঝেই কীসের ইঙ্গিত দিলেন জিতু? কী বোঝাতে চাইলেন অভিনেতা?

শিমুল জিজ্ঞাসা করে প্রতীক্ষার মা কেমন আছে? তখন পলাশের শা’র্টের দিকে চোখ পড়’তেই মধুবালা দেবী পলাশকে জিজ্ঞাসা করেন তাঁর শা’র্ট কিভাবে পরিবর্তন হল? তখন আর কোন বা’হা’না না পেয়ে পলাশ বলে গ’র’মের কা’র’ণে তাঁর জামা ঘা’মে ভি’জে গে’ছি’ল তাই সে প”রি’ব’র্ত’ন করেছে। এরপর মধুবালা দেবী শিমুলের সঙ্গে হওয়া পু’রো ঘটনাটা খু’লে বলে পলাশকে। সেটা শুনে শতদ্রু আর চন্দনের নামে দো’ষ দে’ও’য়া’র চে’ষ্টা করে পলাশ। ভাই শিমুলকে মা’র’তে চায় এটা দেখেই খুব ক’ষ্ট পা’য় পরাগ। তাহলে কি পু’লি’শের কাছে সব স’ত্যি বলে দিয়ে পলাশকে জে’লে পা’ঠা’বে পরাগ? জানা যাবে আসন্ন পর্বে।

Back to top button