অনুরাগের ছোঁয়ায় আসছে চ’ম’কে দেওয়া পর্ব! বি’রাট লিপ নিচ্ছে ধারাবাহিক! বড় হচ্ছে সোনা-রূপা! শুরু হচ্ছে নতুন অ’ধ্যা’য়

স্টার জলসার (Star Jalsha) বর্তমানে সবচেয়ে পু’র’নো এবং জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁ’য়া (Anurager Chhowa)। এসভিএফের প্রযোজিত এই ধারাবাহিকটি একসময় রাজত্ব করেছে টিআরপি তালিকায়। ৭ ফেব্রুয়ারি স্টার জলসার পর্দায় রাত সাড়ে ৯টায় শুরু হয়েছিল এই ধারাবাহিকটি। আর শুরু থেকেই ধারাবাহিকের ন’তু’ন’ত্ব কাহিনী মন জয় করে নিয়েছিল দর্শকদের।

সহজ, সরল মনের দীপা আর ডাক্তার সূর্যের জুটিকে শুরু থেকেই অনেক ভালোবাসা দিয়েছিলেন দর্শকরা। কৃ’ষ্ণব’র্ণা, মা হা’রা মেয়ে দীপা ছোট থেকে পায়নি মা’য়ের ভা’লো’বা’সা। স’ৎ মা, দিদা, বোন সকলেই বারবার তা’চ্ছি’ল্য করেছে তাঁকে। কিন্তু দীপার এই ক’ঠি’ন জী’বনে চ’লার ন’তুন সা’থী হয়ে দীপার হা’ত ধ’রে ডা’ক্তা’র সূর্য সেনগুপ্ত।

ভা’লোবা’সা, য’ত্ন সবটা দিয়েই সে ভ’রি’য়ে তো’লে দীপার জীবন। সূর্যের ভা’লোবা’সার ছোঁ’য়া’য় নতুন জীবন পা’য় দীপা। কিন্তু সূর্য আর দীপার ভা’লো’বা’সার পথ ছিল না ম’সৃ’ণ। কখন দীপার সৎ মা, দিদা, বোন, কখনও শা’শু’ড়ি মা লাবণ্য আবার কখনও মিশকা বারবার বা’ধা হয়ে হয়ে দাঁ’ড়ি”য়ে’ছে সূর্য আর দীপার জীবনে। ফলে কা’ছা’কা’ছি এসেও একস’ঙ্গে পথ চলা হয়নি সূর্য আর দীপার।

তারপর ধারাবাহিকের কা’হি’নীতে এসেছে একের পর এক মো’ড়। সোনা, রুপার জ’ন্ম দিয়েছে দীপা। দূ’র’ত্ব এসেছে সূর্য আর দীপার মধ্যে। দীপার জীবনে নতুন সা’থী হয়ে এসেছে অর্জুন আর সূর্যের জীবনে এসেছে ইরা। ধারাবাহিকের এই নতুন ট্র্যা’কে আর দেখা যাচ্ছে না সূর্যকে। তবে অর্জুনের পরিবারের সঙ্গে দীপা এই নতুন কা’হিনী পছন্দ করছেন না অনেকেই। ফলে দিনে দিনে কমে যাচ্ছে ধারাবাহিকের টিআরপি।

আরো পড়ুন: আমাদের সবার মধ্যে প্র’চণ্ড ঝ’গ’ড়া হয়! ছোট্ট দুনীর সঙ্গে সময় কাটাচ্ছেন তোমাদের রানীর দুই ভি’লে’ন?

একসময়কার ৮+ এ থাকা অনুরাগের ছোঁয়ায় টিআরপি বর্তমানে নে’মে এসেছে ৪.৫ এ। তাই ধারাবাহিকের অনুরাগীরা দাবি করেছিলেন সময় এ’গিয়ে যা’ক ধারাবাহিকের। অনুরাগীদের কথা মেনে নিয়ে এবার প্রযোজনা সংস্থাও নিয়েছে এই একই সিদ্ধান্ত। জানা গেচ্ছে ধারাবাহিকের কাহিনী এগি’য়ে যাচ্ছে ১৫ বছরের। যেখানে কাহিনীর মূ’ল আ’ক’র্ষ’ণ হয়ে উঠবে সোনা রুপা। তবে বড় সোনা রুপার চরিত্রে কোন অভিনেত্রীদের দেখা যাবে সেটা এখনও জানায়নি প্রযোজনা সংস্থা। তবে কাহিনী এগিয়ে যাওয়ার ফলে কি মিল হবে সূর্য আর দীপার? সেটা বলবে আস’ন্ন সময় আপনারা দেখতে থাকুন অনুরাগের ছোঁয়া।

Back to top button