জলসায় চমক! আসছে ২ টি বিরাট নামকরা প্রযোজনা সংস্থার সিরিয়াল! বন্ধ হচ্ছে কোন ধারাবাহিকগুলি?

স্টার জলসা থেকে টিআরপি কমে যাওয়ার কারণে ইতিমধ্যেই বন্ধ হয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক। যেমন তুঁতে, গাঁটছড়া, এক্কা দোক্কা, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ সহ অনেকগুলি জনপ্রিয় ধারাবাহিক। ঠিক তেমনই ইতিমধ্যেই স্টার জলসায় শুরু হয়েছে অনেকগুলি নতুন ধারাবাহিকও যেমন তুমি আসে পাশে থাকলে, গীতা LlB, কথা এবং সম্প্রতি চিনি। তাদেরও টিআরপি ফলাফলের ওপর নজর রেখেছে স্টার জলসা।

টিআরপিতে ভালো ফলাফল না যাওয়ার জন্য ইতিমধ্যেই সম্প্রতি শুরু হওয়া ধারাবাহিক চিনি থাকে বাদ দেওয়া হয়েছে মূল অভিনেত্রী ইন্দ্রানী ভট্টাচার্যকে। তবে অনেকদিন ধরে শোনা যাচ্ছে শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক বঁধুয়া।ধারাবাহিকের প্রোমো মুক্তি পেয়েছে অনেকদিন আগেই। একদিন নতুন ধাঁচের গল্প নিয়ে আসতে চলেছে বঁধুয়া যা ইতিমধ্যেই সারা ফেলেছে সারা বিনোদন জগতে।

ধারাবাহিকটিতে দেখা যাবে মুখ্য চরিত্রে আবির এবং পেখম। যে চরিত্রে অভিনয় করেছেন রেজওয়ান রব্বানী শেখ, জ্যোতির্ময়ী কুন্ডু। এছাড়াও এই ধারাবাহিকে দেখা যাবে ময়না ব্যানার্জী, অমিতাভ ভট্টাচার্য, দীপংকর দে সহ জনপ্রিয় কলাকুশলীরা। ধারাবাহিকের শুটিং শুরু হয়েছে অনেকদিনই যদিও ধারাবাহিক সম্প্রচারণের তারিখ নিয়ে এখনও দ্বন্দ্ব রয়েছে। প্রথমে জানানো হয় ধারাবাহিকটি সম্প্রচারিত হবে ১৫ ই ফেব্রুয়ারি থেকে কিন্তু পরে কোনও অজ্ঞাত কারণেই সম্প্রচারের তারিখ পিছিয়ে দেয় চ্যানেল।

তবে শুধু তারিখ নয় বরং সময় নিয়েও চলেছে অনেক দ্বন্দ্ব। জানা গেছে সন্ধ্যে সাড়ে ৭ টা না ৮ টায় এই ধারাবাহিকটি সম্প্রচারিত হবে সেই নিয়েও অনেক মতপার্থক্য দেখা গেছে। প্রথমে জানা যায় টিআরপি কমে যাওয়ায় সাড়ে ৭ টায় সন্ধ্যাতারার সময়ই সম্প্রচারিত হবে বঁধুয়া। যদিও পরে জানা গেছে সাড়ে ৭ টায় নয় বরং ৮ টায় অর্থাৎ তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকের সময় সম্প্রচারিত হবে বঁধুয়া। তার কারণ স্বরূপ শোনা যাচ্ছে তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকের টিআরপি কমে যাওয়ায় পরিবর্তন হবে ধারাবাহিকের সময়।

আরো পড়ুন: নিদারুণ অপমান করে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড থেকে বাদ দেওয়া হল এই জনপ্রিয় অভিনেত্রীকে! তুঙ্গে বিতর্ক

প্রথমে জানা গেছিল বঁধুয়া ধারাবাহিকটি প্রযোজনা করছে টেন্ট সিনেমা। কিন্তু সম্প্রতি সংবাদ সূত্রে জানা যাচ্ছে ধারাবাহিকটি আসলে কোনও একক প্রযোজনা সংস্থার প্রযোজিত ধারাবাহিক নয়, বরং দুটি প্রযোজনা সংস্থার মিলিত ধারাবাহিক। হ্যাঁ ঠিকই শুনছেন শুধু টেন্ট সিনেমা নয়, বঁধুয়া প্রযোজনা করছে টেন্ট সিনেমা এবং সুরিন্দর ফিল্মস। অর্থাৎ ধারাবাহিকে টেন্ট সিনেমা সহ সুরিন্দর ফিল্মসেও সমস্ত কলাকুশলী দেখা যাবে এই ধারাবাহিকে। এখন দেখার ধারাবাহিকটি আসার পর তার প্রভাব টিআরপিতে পরে কিনা।

Back to top button