নিদারুণ অপমান করে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড থেকে বাদ দেওয়া হল এই জনপ্রিয় অভিনেত্রীকে! তুঙ্গে বিতর্ক

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড (Star Jalsha Parivaar Award) নিয়ে সোরগোল শোনা যাচ্ছিল গতবছর থেকেই। প্রোমো মুক্তি পাওয়ার শর্তেও হয়নি মূল অনুষ্ঠান। তাই অনুরাগীদের মন রাখতেই বছরের শুরু থেকেই স্টার জলসা (Star Jalsha) পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য কাজ শুরু পড়েছিল স্টার জলসা। প্রোমো মুক্তি পাওয়ার সঙ্গে। ভোটিংও শুরু হয়ে গেছিল। বছরের শুরু থেকেই। কোনও জটিল ম্যাসেজ প্রক্রিয়া নয়, একবার একটি কলের মাধ্যমেই করা গেছে ভোট।

ভোটিং শেষ হয় ফেব্রুয়ারির শুরুতে। তারপরই জানা যায় স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের শুটিংয়ের তারিখ হয়ে গেছে কনফার্ম। ফেব্রুয়ারির ৭,৮ এবং ৯ তারিখে অনুষ্ঠিত হয় স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। যার মধ্যেই প্রথম ৭ এবং ৮ তারিখ হয়েছে নাচের শুটিং এবং ৯ তারিখ হয়েছে মূল অ্যাওয়ার্ড অনুষ্ঠানের শুটিং। সকলেই সেখানে উপস্থিত থাকলেও দেখা যায়নি স্টার জলসা নতুন অভিনেত্রীকে।

সম্প্রতি স্টার জলসার পরিবারের সঙ্গে যুক্ত হয়েছে নতুন ধারাবাহিক চিনি। যাদের পারফরম্যান্স পরিবার অ্যাওয়ার্ডে হয়েছে নজরকাড়া। আপনাদের সকলের প্রিয় সোমরাজকে দেখা যাবে মনামি ঘোষের সঙ্গে একটি গেষ্ট পারফরম্যান্স করতে। তাছাড়াও তাকে দেখা যাবে কমেডি সঞ্চালনায়। কিন্তু এরই মধ্যেই শোনা যাচ্ছে অনুষ্ঠানে থাকছে না দ্রোণের চিনি। বা আরও পরিষ্কারভাবে বললে দেখা যাবেনা পুরনো চিনি এবং দ্রোণের একসঙ্গে নাচ।

Cheeni - Disney+ Hotstar

হ্যাঁ ঠিকই ধরেছেন শুনতে খারাপ লাগলেও এটাই সত্যি। স্টার জলসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না অভিনেত্রী ইন্দ্রানী ভট্টাচার্য। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের প্রোমো শুটে ইন্দ্রানী উপস্থিত থাকলেও অভিনেত্রী পরিবর্তন হয়ে যাওয়ার কারণে তাকে দেখা যায়নি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মূল অনুষ্ঠানে। জানা গেছে তিনি নাচের প্র্যাক্টিস শুরু করেছিলেন অভিনেতা সোমরাজ মাইতি অর্থাৎ চিনি ধারাবাহিকের দ্রোণের সঙ্গে।

আরো পড়ুন: দারুণ খবর নতুন ধারাবাহিকে ফিরছে জনপ্রিয় জুটি!শন-সৃজলার অনুরাগীরা দারুণ খুশি হবেন

কিন্তু পরে ধারাবাহিকে তার চরিত্রের পরিবর্তন হওয়ার কারণে তাকে বাদ দেওয়া হয় স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড থেকেও। ইন্দ্রানীর বদলে সোমরাজের সঙ্গে ড্যান্স পারফরমেন্সে দেখা যেতে চলেছে অভিনেত্রী বিজয়লক্ষ্মী অর্থাৎ নতুন চিনিকে। তবে আপনারা কি উৎসাহী দ্রোণ এবং নতুন চিনির নাচ দেখতে?

 

Back to top button