ফের কামব্যাক ডক্টর উজান চ্যাটার্জির! শন দিলেন ইঙ্গিত

সালটা ছিল ২০০৮। বাঙালি টেলিদর্শক তখন সাংসারিক কুচকচালি থেকে বেরিয়ে অন্য ধারার গল্প দেখতে চাইছে। শুরু হচ্ছে একাধিক নয়া ধারাবাহিক। ভিন্ন স্বাদ ও ধারার গল্প। সেবছরই সেপ্টেম্বর মাসে হঠাৎ করে এক সুঠাম চেহারার ডাক্তারের প্রেমে পড়ল একটা গোটা জেনারেশনের তন্বী সম্প্রদায়। তাঁদের সকলের ক্রাশ ডক্টর উজান।

স্টার প্লাসের হিন্দি ধারাবাহিক সঞ্জীবনীর বাংলা সংস্করণ ছিল এই ধারাবাহিক। সিরিয়াল প্রেমীদের ড্রয়িংরুম মজেছিল উজান-হিয়ার প্রেমকাহিনিতে। তারপর কেটে যায় আট-আটটি বছর। তখনও উজান-হিয়ার জনপ্রিয়তায় এক চুলও ভাটা পড়েনি।

Sean Banerjee

স্টার জলসার পর্দায় সেই ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’ ফেরে নতুন রূপে। ঋষি কৌশিক ও অপরাজিতা ঘোষ দাসের পরিবর্তে ছোট পর্দায় অভিষেক হয় শন বন্দ্যোপাধ্যায় ও অনামিকা চক্রবর্তীর।

শন-অনামিকার জুটিও জনপ্রিয়তা অর্জন করে ঋষি- অপরাজিতার মতই। তবে এবার নেট মহলে জোর গুঞ্জন। ফের কি আসছে জনপ্রিয় ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’-এর পার্ট ৩? পর্দায় ফিরতে চলেছে শন-অনামিকা জুটি? সেই জল্পনা উসকে দিলেন দিলেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুনঃ ৬টার স্লটে দর্শকদের প্ৰিয় কোন জুটি? নীল-মেঘ নাকি দুর্জয়-রাণী?

আসলে, সামাজিক মাধ্যমে শনের ছবি দেখে এক ভক্ত লেখেন, ‘এত ভালো ছবি দেওয়া বন্ধ করুন। একের পর এক হার্ট অ্যাটাক হচ্ছে। এভাবে চললে বাঁচা মুশকিল হয়ে যাবে।’ ভক্তের এহেন কমেন্টের উত্তরে শন বলেন,’ ডক্টর উজান চ্যাটার্জি আপনার সেবায় হাজির।’ যা দেখে নেটিজেনদের অনুমান ফের কি তবে পর্দায় ডক্টর উজানকে দেখতে পাবে টেলিদর্শক? এই নিয়ে তুঙ্গে তরজা। চ্যানেল বা শন কারোর তরফ থেকেই অফিশিয়ালি কিছু জানানো হয়নি। হয়ত, নেহাত মজার ছলেই ভক্তের মন রাখতে লিখেছিলেন অভিনেতা। তবে উজান আবার টেলিদর্শকের ড্রইংরুমে ফিরবেন কিনা তা সময় বলবে।

Back to top button