৬টার স্লটে দর্শকদের প্ৰিয় কোন জুটি? নীল-মেঘ নাকি দুর্জয়-রাণী?

বাংলা টেলিভিশনের বিনোদনের চ্যানেলগুলিতে চলছে জোরদার লড়াই। সাধারণত প্রতি বৃহস্পতিবার বাংলা ধারাবাহিকের টিআরপি (TRP) তালিকা প্রকাশ হয়। এই রেটিং বাংলা মেগা সিরিয়ালের (Bengali Mega Serial) সাপ্তাহিক মার্কশিট। সাধারণত, জি আর জলসার মধ্যেই লড়াই হয় হাড্ডাহাড্ডি। এ সপ্তাহের টিআরপি তালিকা বলছে, প্রথম পাঁচে জলসাকে (Star Jalsha) দশ গোল দিয়েছে জি বাংলা (Zee Bangla)।

সংবাদ চ্যানেলগুলির মতো বাংলা বিনোদনের এই চ্যানেলগুলিতে প্রতি দিন আসে প্রাইম টাইম। আর বিকেল ছ’টা সিরিয়ালের চ্যানেলগুলির প্রাইম টাইম। এই মুহূর্তে, জলসার প্রাইম টাইমে স্লট পেয়েছে ‘তোমাদের রাণী’। আর জি-র প্রাইম টাইম দখল করেছে ‘ইচ্ছে পুতুল’। দুই ধারাবাহিকেই চলেছে টান টান উত্তেজনা।

tomader rani

একদিকে সৌরনীল-মেঘ, অন্যদিকে রাণী-দুর্জয়। কাকে দেখবেন দর্শক? মনস্থির করতে পারছে না দর্শক মহল। কিন্তু ‘ইচ্ছে পুতুল’ বনাম ‘তোমাদের রাণী’-র মধ্যে কাকে বেছে নেবেন দর্শক? কে হাসবে শেষ হাসি? জলসা না জি? ফলাফল জানাবে এই সপ্তাহের টিআরপি তালিকা।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রাণী’। এক মায়ের ডাক্তার হওয়ার স্বপ্নের আবর্তে তৈরি হচ্ছে এই গল্প। অন্তঃসত্ত্বা হওয়ার পর মহিলাদের অনেক স্বপ্নকে জলাঞ্জলি দিতে হয়। প্রয়োজনে ছাড়তে হয় চাকরি। রাশ টানতে হয় নিজের স্বপ্নের উড়ানের। সমাজের এই নিয়মের ছক ভেঙে তাই বিপরীত স্রোতে হেঁটেছে রাণী। ছক ভাঙা রাণীর গল্প দেখে টিআরপি তালিকায় ছক্কা হাঁকাচ্ছে এই সিরিয়াল।

megh neel moyuri

অন্যদিকে, দুই বোন ‘মেঘ’ ও ‘ময়ূরী’র গল্প নিয়েই ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। জি বাংলার এই ধারাবাহিকে একই ব্যক্তির প্রেমে পড়ে যায় মেঘ ও ময়ূরী। তারপর থেকেই শুরু হয় দিদির সংসারে অশান্তি লাগানোর প্রয়াস। শুরুর প্রথম থেকে তেমন টিআরপি তালিকায় জুত করে জমাতে পারেনি ইচ্ছে পুতুল । তবে, সম্প্রতি, কয়েক সপ্তাহ ধরে প্রথম দশের মধ্যে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক।

Back to top button