Ekka Dokka: পোখরাজকে ছেড়ে কার বাড়িতে আশ্রয় নিল রঞ্জা? এক্কা দোক্কার অন্তিম পর্বে চোখের জলে ভিজবে দর্শক

এই মুহূর্তে টেলিভিশনের (Television) পর্দায় ধারাবাহিকের গমন যেমন লেগে রয়েছে তেমন‌ই আগমনের সংখ্যা ও নেহাতই কম নয়। আর যখনই কোন একটি নতুন ধারাবাহিকের প্রোমো অন এয়ার হয় তখনই মন আশঙ্কায় কেঁপে ওঠে দর্শকদের। এই হয়ত বন্ধ হয়ে যেতে চলেছে তাদের প্রিয় বাংলা ধারাবাহিকটি (Bengali Serial) । আর এবার জলসার পর্দায় বন্ধ হওয়ার মুখে দাঁড়িয়ে রয়েছে দর্শকদের অত্যন্ত পছন্দের ধারাবাহিক এক্কাদোক্কা।

কেন বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিক এক্কাদোক্কা (Ekka Dokka)?

লেখিকা, প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায়ের আসন্ন নতুন ধারাবাহিক ‘জল থ‌ই থ‌ই ভালোবাসা’কে জায়গা করে দেওয়ার জন্য বন্ধ করে দেওয়া হচ্ছে লীনা গঙ্গোপাধ্যায়েরই ধারাবাহিক এক্কাদোক্কা। আর কিছুদিনের মধ্যেই বন্ধ হয়ে যেতে চলেছে এই ধারাবাহিকটি। আর সেই কারণে বেশ মনমরা হয়ে রয়েছেন এই ধারাবাহিকের ভক্তরা।

অভিনেত্রী সোনামণি সাহা এবং অভিনেতা সপ্তর্ষি মৌলিককে নিয়ে পথ চলা শুরু হয়েছিল এই ধারাবাহিকের। কিন্তু এক্কাদোক্কা ধারাবাহিকের টিআরপি বাড়ানোর জন্য একটা সময় নির্মাতারা এই ধারাবাহিকের নায়ক নায়িকা জুটিকে ভেঙে দেন। যেহেতু অভিনেতা প্রতীক সেন ও অভিনেত্রী সোনামণি সাহার ‘মোহর’ ধারাবাহিকটি অত্যন্ত সফল এবং জনপ্রিয় হয়েছিল সেই কারণেই এই জুটিকেই ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেওয়া হয়। সোনামণি তো ছিলেন‌ই তার বিপরীতে ডঃ অনির্বাণ গুহ রূপে নিয়ে আসা হয় প্রতীক সেনকে।

পোখরাজকে ছেড়ে কার বাড়িতে কে উঠল রঞ্জাবতী?

অন্যদিকে পোখরাজের জীবনে নতুন নায়িকা হিসেবে নিয়ে আসা হয় রঞ্জাবতীকে। দর্শকদের চোখে পোখরাজ এবং রঞ্জাবতীর জুটি কিন্তু ভীষণ জনপ্রিয় হয়েছিল। মিষ্টি এই জুটি মনে ধরেছিল দর্শকদের। তবে ধারাবাহিকের গল্পের আয়ু যত কমছে ততই নাকি দূরত্ব বাড়ছে পোখরাজ এবং রঞ্জার। বর্তমানে সন্তানসম্ভবা রঞ্জা। রাধিকার মতো রঞ্জাকেও পোখরাজের পরিবারের লোকেরা সহ্য করতে পারে না‌। রঞ্জা নাকি সমস্ত সম্পত্তি হস্তগত করেছে এমনই অভিযোগ তার বিরুদ্ধে করেছে পোখরাজের বাড়ির লোকেরা। নিচের স্ত্রীকে অবিশ্বাস করেছে পোখরাজ‌ও। আর সেই কারণেই বাড়ি ছাড়া আর সিদ্ধান্ত নিয়েছে সে।

আরও পড়ুনঃ ছিলেন বিয়েবাড়ির ফটোগ্রাফার, হয়ে গেলেন জলসার হিরো! ‘তোমাদের রাণী’র দুর্জয়ের আসল বয়সও অবাক করবে

কিন্তু বাড়ি ছেড়ে কার কাছে আশ্রয় নিল রঞ্জাবতী? পোখরাজের সংসার ছেড়ে বেরিয়ে রাধিকা এবং অনির্বাণের কাছে গিয়ে উঠেছে রঞ্জা। সে তাদের কাছে একটি কাজের জন্য প্রার্থনা করেছে। রঞ্জার এই বিপদের দিনে রাধিকা তাকে আশ্রয় দিয়েছে। তবে শোনা যাচ্ছে শ্রীময়ী বা খড়কুটো ধারাবাহিকের মতো এই ধারাবাহিকের‌ও শেষ দৃশ্যে হয়ত চোখের জলে ভাসবেন দর্শকরা। কারণ সন্তানের জন্ম দিতে গিয়ে রঞ্জাবতীর মৃত্যু দেখানো হতে পারে বলে শোনা যাচ্ছে।

Back to top button