ছিলেন বিয়েবাড়ির ফটোগ্রাফার, হয়ে গেলেন জলসার হিরো! ‘তোমাদের রাণী’র দুর্জয়ের আসল বয়সও অবাক করবে

এক অন্যরকম নতুন ভাবনা-চিন্তা নিয়ে স্টার জলসার পর্দায় শুরু হয়েছে ধারাবাহিক তোমাদের রানী (Tomader Rani)। একেবারে ফ্রেশ একটি জুটি ধরা দিয়েছে এই ধারাবাহিকে (Serial) । দর্শকের নজর কাড়ার পাশাপাশি টিআরপিতেও বেশ চমকপ্রদ ফল করেছে এই ধারাবাহিকটি। প্রথম সপ্তাহেই স্লটলিড করেছে ধারাবাহিক তোমাদের রানী।

ধারাবাহিকের নবাগত নায়ক-নায়িকা হলেন অর্কপ্রভ রায় ও অভিকা মালাকার। দুজনেই কিন্তু ধারাবাহিকে নতুন মুখ। নায়িকা অভিকা এখনও স্কুলের গন্ডি না পেরোলেও নায়ক অর্কপ্রভর পড়াশোনা শেষ হয়েছে ২০১৪ সালে। সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করেছেন অর্ক। কিন্তু অভিনয় টানত তাকে। আর সেই কারণেই এই পেশায়।

তবে এমন নয় যে সুযোগ তার হাতে নিজে থেকে চলে এসেছে। এর পিছনে রয়েছে বিস্তর পরিশ্রম। পর্দার রাগী ডাক্তার দুর্জয় কিন্তু বাস্তব জীবনে ভীষণ হাসিখুশি একজন ছেলে। জুনিয়র আর্টিস্ট হিসাবে এই অভিনেতা নিজের কেরিয়ার শুরু করেছিলেন, পরবর্তীতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন প্রকাশ প্রোডাকশনে। এমনকি বলিউড যাত্রাও হয়েছে তার।

আরো পড়ুন:

সত্যিকারের হিন্দু হলে…! বিশ্বকর্মা পুজোয় পুজো দিয়ে খোঁটা শুনলেন মিমি চক্রবর্তী

তবে অর্কপ্রভ একজন অভিনেতাই হতে চেয়েছিলেন। এর জন্য বেশ ভালো রকমের স্ট্রাগল করতে হয়েছে তাকে। অবশেষে মিলেছে সুযোগ। অভিনেতার কথায় ২০০৯ সালে একটি ধারাবাহিকে অভিনয় দিয়ে জুনিয়র আর্টিস্ট হিসাবে কাজ করা শুরু করেছিলেন তিনি। সেখান থেকেই শুরু। এরপর বিভিন্ন জায়গায় জুনিয়র আর্টিস্ট হিসেবে‌ই কাজ করেছেন। আর সেই জন্যই অকপটে তিনি সমস্ত জুনিয়ার আর্টিস্টদের উদ্দেশ্য বলতে পারেন, চেষ্টা করে যাও একদিন না একদিন সফল হবেই।

 

View this post on Instagram

 

A post shared by Arkaprovo (@lord_a__)

বলিউডের আশ্রম ৩, পিচার্স ২-এর মত সব ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করা অর্কপ্রভ ৬ বছর ওয়েডিং ফটোগ্রাফার হিসাবে কাজ করেছেন। কয়েকশো বিয়ে বাড়িতে বর-কনের ছবি তুলেছেন তিনি। যদিও তিনি মুখে বলেন না তিনি জীবনে স্ট্রাগল করেছেন বরং বলতে ভালোবাসেন এটা তার জীবনের জার্নি ছিল। ৩১ বছর বয়সী এই অভিনেতা এই মুহূর্তে রাগী ডাক্তার দুর্জয় হয়ে এখন ভক্তদের মনে রাজত্ব করছেন।

Back to top button