চিচিং ফাঁ’ক! দীপার জন্মদিনে সকলের সামনে হাটে হাঁড়ি ভাঙ’ল কুট’নি পৃথা, অর্জুন-দীপার বিয়ে মি’থ্যে! জানিয়ে দিল সে

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলি সিরিয়াল (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম। দীপার জীবনের ওঠাপ’ড়া নিয়ে এগিয়ে চলেছে সিরিয়ালের গল্প। গল্পের নায়িকার গোটা জীবনটা জুড়ে যেন শুধু টানাপো’ড়েন আর ওঠা’পড়া। ছোটবেলা থেকে কোনোদিন মন থেকে সুখী হতে পারে’নি সে। মানুষ হয়েছে সৎ মায়ের কাছে। তারপর নিজের ভালোবাসার মানুষ সূর্যের সঙ্গে বিয়ে হলেও, কপালে জুটেছে স’ন্দেহ আর অসম্মা’ন।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৪ এপ্রিল (Anurager Chhowa Today Episode 14 April)

বর্তমানে সিরিয়ালটির প্রতিটি পর্বে থাকছে টান টান উত্তেজনা। দর্শকদের আগ্রহ ধরে রাখতে গল্পে আসছে একাধিক টুই’স্ট। এই মুহূর্তে, অর্জুনের বাড়ি এসে উঠেছে পৃথা। অহনা চায় অর্জুনের সঙ্গে তার মায়ের দূ’রত্ব চুকেবুকে যাক। আর তা সম্ভব পৃথা যদি অর্জুনের বাড়িতে থাকে।

এদিকে, কুট’নি পৃথা অর্জুনের মা হতে চায় না। তার লোভ শুধুমাত্র অর্জুনের সম্পত্তি। ছেলের সম্পত্তি হাতি’য়ে বড়লোক হতে চায় সে। আর অর্জুনের সম্পত্তি হাতানোর পথে একমাত্র কাঁ’টা দীপা। তাই দীপাকে চক্রবর্তী বাড়ি ও অর্জুনের জীবন থেকে সরা’তে পারলেই সব মুশ’কিল আসান হয়ে যাবে।

পৃথার দ্বিতীয় প’ক্ষের সন্তান ভিক্টর। পৃথার মতো হা’ড়ে হা’ড়ে শয়তা’ন ভিক্টরও টাকা ছাড়া কিছুই বোঝে না। টাকার জন্য নিজের ধর্মপত্নীকে মা’রার মতো ঘৃ’ণ্য কাজ করতে পিছপা হয়নি সে। কারণ তিস্তা ম’রলে তার নামে করা বিমার টাকা পেত সে। তারপর ব:ধূ নির্যা’তনের অপরা’ধে জেলে যায় ভিক্টর। তারপর আ’ত্মহ’ত্যার নাটক করে জেল থেকে বেরিয়ে এলেও, হাসপাতালে চিকিৎসাধীন সে।

আরও পড়ুন: “এখনকার ছেলেমেয়েরা এক’লাফে সাফল্য পেতে চায়! জীবনে ডিসিপ্লিন রাখো, তাড়াতাড়ি উঠলে তাড়াতাড়ি পড়ে যাবে!” শিক্ষা দিলেন মালবিকা সেন

এদিকে নববর্ষের দিন দীপার জন্মদিন। হইহই করে দীপার জন্মদিনের আয়োজন করছে সকলে। অর্জুন নিজের হাতে পায়েস বানিয়েছে দীপার জন্য। অনেক ঝড়’ঝাপ্টা কাটিয়ে কাছাকাছি এসেছে দুজন। জন্মদিনে বাড়িতে চলছে অতিথি সমাগম। লাবণ্য, প্রবীর, জয়, কাকীয়া, উর্মি সকলে উপস্থিত। আর সকলের উপস্থিতির সুযোগ নিয়ে হাটে হাঁড়ি ভাঙ’ল পৃথা। কথার ছলে অর্জুন-দীপার বিয়ের আসল সত্যি’টা জানিয়ে দেয় সে বাড়ির সকলকে। এবার কি করবে দীপা-অর্জুন?

Back to top button