বিয়ে নিয়ে বড় আপডেট! বিয়ের ফুল ফুটছে, জানিয়ে দিলেন অভিষেক!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki)। জি বাংলা প্রযোজিত এই ধারাবাহিকে একের পর এক চ’ম’ক এসেই চলেছে দর্শকদের জন্য। ২০২৩ সালের ১২ই জুন জি বাংলার পর্দায় এসেছিল ফুলকি। এই ধারাবাহিকটি শুরু থেকেই মন জয় করে নিয়েছে দর্শকদের। বেশ কয়েকবার টিআরপি তালিকাতেও অনেকদিন ধরে টিআরপিতে রাজত্ব করা ধারাবাহিকে নিম ফুলের মধু এবং জগদ্ধাত্রীকে মা’ত দিয়ে প্রথমস্থান অধিকার ফুলকি।

ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা অভিষেক বসু(Abhishek Basu), দেবযানী মন্ডল(Divyani Mondal), কৌশম্বি চক্রবর্তী, শৈলী মোদক, মিশকা হালিম, অর্পিতা মন্ডল, অঙ্কিতা মাঝি, সোহান ব্যানার্জী সহ একাধিক তারকারা। তবে নতুন নতুন চমকের কারণে যতদিন যাচ্ছে আরও জনপ্রিয়তা বাড়ছে ফুলকির। ইতিমধ্যেই ধারাবাহিকে এসেছে একের পর এক মো’ড়। রোহিতের মনে ধীরে ধীরে নিজের জায়গা করে নিচ্ছে ফুলকি।

এদিকে ফুলকি ইতিমধ্যেই রোহতকে নি’র্দো’ষ প্র’মা’ণ করতে স’ক্ষ’ম হয়েছে। মধুবন্তির সাহায্যে রোহিতের নি’র্দো’ষ হওয়ার সংবাদটিও পেপারে ছাপিয়েছে ফুলকি। তবে ধারাবাহিকে এবার এসেছে নতুন চমক। ইতিমধ্যেই প্র’তি’দ্ব’ন্দী দিয়াকে হা’রি’য়ে বিজয়ী হয়েছে ফুলকি। রোহিতও ওই মেয়েটিকে জানিয়েছে সে তাকে ক্ষ’মা করে দিয়েছে কারণ সে চায়না এইসব কারণে মেয়েটার ভবিষ্যৎ ন’ষ্ট হোক। কিন্তু তাকে ভালো করে বক্সিং করতে হবে।

তবে দিয়ার সঙ্গে করা শালিনীর সমস্ত চ’ক্রা’ন্তে’র কথা শুনে নেয় ফুলকি। সে সিদ্ধান্ত নেয় রোহিতের সামনে শালিনীর মুখোশ খুলে দেবে সে। তারই মধ্যে এসেছে নতুন চমক। ফুলকির বি’রু’দ্ধে চূ’ড়া’ন্ত চা’ল চেলেছে রুদ্র। সে একজন ছেলেকে বলেছে ফুলকিকে বক্সিং রিংয়েই মে’রে ফেলতে। রুদ্রর পরিকল্পনা অনুযায়ী কাজও শুরু করে দিয়েছে সেই ছেলে। তবে ছেলেটিকে চিনে ফেলে রোহিত এবং বক্সিং রিংয়ে এসে ছেলেটিকে বলে তার সঙ্গে মো’কা’বি’লা করতে।

আরো পড়ুন: রাজনীতি সম্পর্কে না জেনে‌ পড়াশোনা না করে গ’ন্ড’মু’র্খে’র মতো অন্যের কথা শুনতে পারব না! বি’স্ফো’র’ক শ্রুতি

সম্প্রতি এই সিনের শুটিং চলছিল ধারাবাহিকের সেটে। সেইদিন উপস্থিত ছিলেন সমস্ত কলাকুশলীরা। সেখানেই কেক কেটে ৩০০ পর্বের বিশেষ দিনটা উদযাপন করেন তারা। কেক খাইয়ে দিয়েছেন একে অপরকে। অভিনেতা অভিষেক জানিয়েছেন “একটু আগে অব্দি ভাবছিলাম খাবো নাকি খাবো না। তারপর ভাবলাম যা হওয়ার হয়ে যাবে। আজকের দিনটা কাটিয়ে নিই।” যদিও বিয়ে নিয়ে তিনি বলেছেন এখনও দেরি আছে বিয়ের। অভিনেত্রী দেবযানী জানিয়েছেন তারা এইভাবেই আরও ৫০০, ১০০০ পর্ব পূরণ করতে চান একসঙ্গে। তার জন্য অভিনেত্রী সকলকে অনুরোধ করেছেন ফুলকির দেখার জন্য। তাহলে আপনাদের কার কার ফুলকি ভালো লাগে?

Back to top button