রাজনীতি সম্পর্কে না জেনে‌ পড়াশোনা না করে গ’ন্ড’মু’র্খে’র মতো অন্যের কথা শুনতে পারব না! বি’স্ফো’র’ক শ্রুতি

বাংলা অভিনয় জগতের একজন সা’হ’সী, সুদক্ষ অভিনেত্রী হিসেবেই খ্যাত তিনি। নাচ এবং অভিনয়ের টানেই কাটোয়া থেকে কলকাতায় পাড়ি দিয়েছিলেন তিনি। ২০১৯ সালে ত্রিনয়নীর মাধ্যমে তিনি পা রাখেন মুখ্য চরিত্রের অভিনেত্রী হিসেবে। তারপর একের পর এক ধারাবাহিক আর সিনেমায় অভিনয় করে গেছেন তিনি। তবে কখনও কৃষ্ণবর্ণা হওয়ার কারণে তো কখনও বাঁ’কা দাঁতের কারণে বারবার ক’টা’ক্ষে’র সম্মুখীন হয়েছেন তিনি। যদিও এই ধরনের মন্তব্যকে কখনও পা’ত্তা দেননি অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)

সম্প্রতি একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে অভিনেত্রী রা’জ’নী’তি নিয়ে নানান মন্তব্য করেছেন। একের পর এক অভিনেতা অভিনেত্রীরা রা’জ’নী’তি’তে যোগ দিয়েছেন, অভিনেত্রীকেও কি দেখা যাবে রাজনীতিতে? তিনি বলেছেন “আমি প্রথমে পড়াশোনা করব। তারপর ভেবে দেখব হ্যাঁ বলব কিনা। কারণ আমি এই বিষয়ে এখনও এত বড় হয়নি। আমি ছোট থেকে পড়াশোনা করেছি। নাচ নিয়েও আমার পড়াশোনা আছে। কিন্তু রা’জ’নী’তি নিয়ে আমার পড়াশোনা নেই। আমি গ’ণ্ড’মূ’র্খে’র মতো রা’জ’নী’তি’তে দাঁড়াতে পারব না। দিয়ে তারপর লোকের গা’লা’গা’ল শোনা আমার দ্বারা হবে না।”

তিনি এও জানিয়েছেন “আমি একজন অভিনেত্রী। অনেকেই আমাকে ভালবাসে। আমাকে সেটা বজায় রেখে সবটা সামলেই করতে হবে। দেব দা আমার আইডল। উনি যেমন সবটা সামলান তেমনই করতে চাই। যদিও দেবদা বললেও আমি পড়াশোনা করে দেখব যে যাবো কিনা। দেখব যে কি বিষয়ে প্র’চা’র হচ্ছে। প্র’চা’র নিয়ে পড়াশোনা করব যে সেটা আদৌ সফল হবে নাকি এমনই যাচ্ছি। আমায় আমার জেঠিমা আগেরদিন বললেন এখন নাকি ঠাকুরেও রা’জ’নী’তি। আমি তো হনুমান চল্লিশা পড়ি, জ’য় শ্রী’রা’ম বলি, হরে কৃষ্ণ হরে রাম বলি। তাহলে কি লোকে আমাকে বলবে আমি দিদির আমলে বিজেপি করছি।”

অকপট অভিনেত্রী বলেন, “আমি এইধরনের নোং’রা’মি পছন্দ করি না। আমি দিদিকে ভালবাসবো না মোদিকে, এটা আমার ব্যক্তিগত ব্যাপার। আমাদের কি কত ব্যক্তি স্বা’ধী’ন’তা নেই!” অভিনেত্রীরা এখন রা’জ’নী’তি’তে। মিমি, নুসরত এখন অতীত! হুগলির প্রার্থী রচনা কি মনে করছেন তিনি?

আরো পড়ুন: হতে চেয়েছিলেন চিকিৎসক হলেন গায়ক! জানুন সিধুর জীবনের অজানা গল্প

অভিনেত্রী বলেছেন “আমি মিমি দি, নুসরত দিদের ব্যক্তিগতভাবে চিনি না। ওনারা আমার সিনিয়র অভিনেত্রী এটাই জানি। ওনারাও শ্রুতি দাস কে জানেন না। আমার কেউ খোঁজ রাখে না, আমি কেন রাখতে যাবো। আমি এই বিষয়ে আ’ল’ট’প’কা মন্তব্য করব না।” রচনা ব্যানার্জীকে নিয়ে শ্রুতি জানিয়েছেন “আমি রচনাদিকে চিনি। উনি যদি কারুর প্র’লো’ভ’নে না আসেন যেইভাবে দিদি নম্বর ১ সামলান এবং নিজের সমস্ত দায়িত্বে পালন করেন তাহলে উনি নিশ্চয় পারবেন জিততে।” তাহলে আপনারা কি অভিনেত্রীর কথায় সমর্থন করছেন?

 

Back to top button