কেন হঠাৎ সারেগামাপা থেকে বা’দ প’ড়’লেন আবীর চট্টোপাধ্যায়? তাকে বা’দ দেওয়ায় ক্ষো’ভ দর্শক মনে!

জি বাংলায় (Zee Bangla) যে সমস্ত রিয়ালিটি শো দর্শকদের পছন্দের তালিকায় ওপরের দিকে অ’ব’স্থা’ন করে তাঁদের মতো একটি হল সারেগামাপা (SaReGaMaPa)। বাংলা তো বটেই, আসাম, মুম্বাই এমনকি ওপার বাংলা থেকেও স’ঙ্গী’তশি’ল্পী’রা এসেছেন সঙ্গীতের জগতে নিজের নাম উ’জ্জ্ব’ল করতে। তাই সঙ্গিতপ্রেমীদের এই শো নিয়ে সর্বদাই আশা এবং উ’ন্মা’দ’না থাকে তু’ঙ্গে।

২০০৭ সালে জি বাংলার পর্দায় অভিজিৎ সেনের পরিচালনায় শুরু হয়েছিল এই রিয়ালিটি শোটি। একসময় এই শোয়ের প্রাণ ছিলেন সকলের প্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত। ২০১২ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত স’ঞ্চাল’নার দায়ভার সামলেছিলেন যিশু। তবে শোনা পা’রিশ্র’মি’কের জে’রে’ই সারেগামাপা ছেড়ে দেয় তিনি।

এরপর স্টার জলসার সুপার সিঙ্গারে দেখা যাচ্ছিল তাঁকে। এদিকে যিশু সেনগুপ্তর পরিবর্তে বাংলা পেয়ে যায় বর্তমানে বাঙালির অন্যতম ক্রা’শ আবীর চট্টোপাধ্যায়কে (Abir Chatterjee)। সম্ভবত এই প্রথমার সঞ্চালক হিসেবে আবীরকে পেয়েছিলেন দর্শকরা। আবার জমে ওঠে সারেগামাপা। ২০২০ সাল থেকে সারেগামাপা সঞ্চালনা করছিলেন আবীর। এরপর বেশ কিছু সিজেনে আবীর প্র’মা’ণ করেছিলেন নিজেকে।

কিন্তু এবার কি হল? কেন রা’তা’রা’তি সারেগামাপার মঞ্চে আর দেখা যাচ্ছে না তাঁকে? তাঁর প’রিব’র্তে সারেগামাপা লে’জে’ন্ড’স অনুষ্ঠানটির সঞ্চালনা করছেন বাংলার জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। সেখানে এবার স্মরণ করা হবে স্ব’র্ণযু’গের নানা শিল্পীদের। প্রসঙ্গত উল্লেখ্য এই বছরের মিউজিক ডিজাইনে থাকবেন সিধু, ইন্দ্রজিৎ দাশগুপ্ত এবং সুরজিৎ বন্দ্যোপাধ্যায়। তবে আবীরের জায়গায় অনির্বাণকে আ’শাহ’ত হয়েছেন অনেকেই।

আরো পড়ুন: মিঠিঝোরায় জো’ড়া ধামাকা! চু’রির দায়ে গ্রে’ফ’তার হল রাই! বি’প’দে পড়ে স্রোতের কাছে সা’হা’য্য চাইল সার্থক! এপিসোড মিস করবেন না

আবার অনেকেই আবার এই পরিবর্তে হয়েছেন খুশি। তবে জি বাংলার সারেগামাপার মঞ্চে একের পর এক বাংলা সিনেমার জগতের তারকাদের দেখে অ’বা’ক দর্শকরা। তবে কেন সারেগামাপা ছা’ড়’লে’ন আবীর? জানা গেছে বর্তমানে আসছে তাঁর একের পর এক সিনেমা। সিনেমার ক’ল টাইমের কারণে অ’ত্য’ন্ত ব্য’স্ত হয়ে পড়েছেন আবীর। তাই নাকি এবার শো’য়ে থাকছেন না তিনি এমনটাই জানা যাচ্ছে চ্যানেলের তরফ থেকে। তবে আসল কারণটা কি এটাই? আপনাদের কি মনে হয় আবীর না অনির্বাণ কে বেশি ভালো স’ঞ্চা’ল’না করবেন সারেগামাপা?

Back to top button