বিরাট দুঃ’সং’বাদ! চ্যানেল থেকে একসঙ্গে বি’দা’য় নিচ্ছে তিনটি সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল! জানলে মন ভা’ঙবে আপনার‌ও

জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসা (Star Jalsha), কালার্স বাংলা (Colors Bangla) হোক বা সান বাংলা (Sun Bangla), প্রতিটি বড় বড় বাংলা চ্যা’নে’ল নিয়ে আ’সছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। পু’র’নো ধারাবাহিকগুলোকে প’র্দা থেকে বি’দা’য় জা’নি’য়ে চ্যানেল নিয়ে আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার একেবারে অন্য ধরনের নতুন নতুন ধারাবাহিক। জি বাংলায় ইতিমধ্যেই শু’রু হয়েছে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়া এবং অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী।

তবে নতুন ধারাবাহিককে জায়গা ছে’ড়ে দি’তে জি বাংলার পর্দা থেকে বি’দা’য় নি’য়ে’ছে ইচ্ছে পুতুল আর মিলি। এছাড়াও জানা গেছে খুব শীঘ্রই পর্দা থেকে বি’দা’য় নে’বে বাংলা টকিজের ধারাবাহিক মন দিতে চাই। আর সেই জায়গায় আসবে বাংলা টকিজের আরেকটি নতুন ধারাবাহিক। তবে জি বাংলার পাশাপাশি স্টার জলসাতেও হচ্ছে এই একই ঘটনা। ইতিমধ্যেই টেন্ট সিনেমার বঁধুয়াকে জায়গা ছেড়ে দিতে বি’দা’য় নিয়েছে সন্ধ্যাতারা এবং রোশনাইকে জায়গা ছে’ড়ে দি’তে পর্দা থেকে বি’দা’য় নি’য়ে’ছে লা’ভ বি’য়ে আ’জ’কা’ল।

তবে এবার আসল বড় সংবাদ, চ্যানেল থেকে বি’দা’য় নিচ্ছে একটি বা দুইটি নয়, একেবারে তিন তিনটে জনপ্রিয় ধারাবাহিক। স’ম্প্র’তি জানা যাচ্ছিল যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউজ, সুরিন্দর ফিল্মস, বাংলা টকিজ, টেন্ট সিনেমা, অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট, ম্যাজিক মোমেন্ট তাঁদের নতুন ধারাবাহিক নিয়ে আসছিল কালার্স বাংলায়। শোনা যা’চ্ছি’ল কালার্স বাংলা তাঁদের সবকটি ধারাবাহিককে ব’ন্ধ করে রী’লঞ্চ করবে আবার ফলে আসবে নতুন ভাবে চ্যানেল ফি’রবে নতুন রূ’পে।

আরো পড়ুন: রা’গে “হীরামন্ডি’র ঝলকও দেখিনি, যাকে কা’স্ট করা হয়েছে তাঁর থেকে আমি ভা’লো অভিনয় করি!” বিস্ফোরক মন্তব্য ঊষসীর

সেই কারণেই চ্যানেল বাকি স’ম’স্ত ধারাবাহিকগুলিকে ব’ন্ধ করে দিয়ে চা’লা’চ্ছি’ল মাত্র তিনটে ধারাবাহিক। সোহাগ চাঁদ, ফেরারি মন এবং রাম কৃষ্ণা। কিন্তু অবশেষে সেগুলো শে’ষ করারও সময় চলে এসেছে। স্টুডিও সু’ত্রে খবর, আইপিএল শেষ হওয়ার পরেই কালার্স বাংলার পর্দা থেকে বি’দা’য় নে’বে এই তিনটি ধারাবাহিক। এই ধারাবাহিকগুলো শে’ষ হওয়ার পর কালার্স বাংলায় আসছে বেশ কিছু আকর্ষণীয় ধারাবাহিক। তাহলে তোমরা কারা কারা মিস করবে এই ধারাবাহিকগুলোকে?

Back to top button