একে অপরের প্রতি পাহাড় সমান অনুভূতি, কন্ট্রাক্টটেই কি সব শেষ শ্রাবণ-ওমকারের? পর্ব দেখলে কাঁদবেন

টিআরপি কম হলেই দুমদাম বন্ধ হচ্ছে বাংলা সিরিয়াল। স্টার জলসা (Star Jalsha) হোক বা জি বাংলা (Zee Bangla) সর্বত্রই এক চিত্র। মাত্র তিন মাস সম্প্রচারের পরও বন্ধ হচ্ছে অনেক বাংলা ধারাবাহিক। কয়েকদিন আগেই, শেষ হয়েছে বাংলা মিডিয়াম ধারাবাহিকের শ্যুটিং। তার মাঝেই টেলি পাড়ায় জোর গুঞ্জন বন্ধ হচ্ছে আরেকটি জনপ্রিয় ধারাবাহিক। আজকাল যদিও বেশির ভাগ সিরিয়ালের মেয়াদ ৮ মাস।

এই মুহূর্তে স্টার জলসারা জনপ্ৰিয় ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’। এই ধারাবাহিকের গল্পের শুরুতে দেখা যায়, নায়ক-নায়িকার বিয়ে হয়েছে। মানে বিয়ের চুক্তি স্বাক্ষর করে বিয়ে। বাংলা ধারাবাহিকে এক্কেবারে নতুন ধারা কন্ট্রাক্ট ম্যারেজ ও সেই বিয়ে প্রেমের পরিণতি পায় কি করে দেখবে দর্শকরা। চুক্তির শর্ত দেখলে চোখ কপালে উঠবে আপনারও।

ভাববেন এ কেমন বিয়ে। আসলে নায়কের প্রেম ভেঙেছে। তাই হঠাৎই বিয়ের সিদ্ধান্ত। চুক্তির প্রথম শর্ত, তাঁরা কেবল খাতায় কলমে স্বামী-স্ত্রী। ওমকারের প্রয়োজনে যে কোনও জায়গায় স্ত্রী হিসাবে উপস্থিত থাকতে হবে নায়িকাকে। তারা আলাদা বিছানায় ঘুমোবেন। কোনো রকম শরীরিক সম্পর্ক তাঁদের মধ্যে থাকবে না।

সাম্প্রতিক এক পর্বে দেখা যাচ্ছে, শ্রাবণ ও ওমের মধ্যে ঝগড়া লাগাতে সক্ষম হয় মৃত্তিকা। অভিকে নিয়ে শ্রাবণকে খোটা দিতে থাকে। শ্রাবণ জানায়, একেই তো ছলে বলে বিয়ের চুক্তিতে সই করানো হয়েছে তাঁকে। তাও এভাবে তাঁকে অপমান। চুক্তিতে মোটেই ছিল না ওম শ্রাবণকে ইচ্ছে মত অপমান করতে পারবে। তর্ক চলতে থাকে দুজনের মধ্যে। আর তাই রাগে, অভিমানে, দুঃখে বাড়ি থেকে চলে যায় শ্রাবণ। শুধু রেখে যায় একটা চিঠি। আর তারপরই বেপাত্তা হয়েছিল শ্রাবণ।

তারপর কোনো মতে উদ্ধার করা হয়, শ্রাবণকে। তিনদিন অন্ধকার ঘরে বন্দী ছিল শ্রাবণ। কিন্তু কে বা কারা তাঁকে বন্দী করেছিল জানেনা সে। কিন্তু এভাবে বাড়ি থেকে বেরিয়ে যাওয়া নিয়ে শ্রাবণকে বকাবকি করে ওম।

আরও পড়ুনঃ মেয়েদের জন্য মা চাইলে সব করতে পারে তার উদাহরণ দীপা! বাস্তব চেনাচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’

উল্লেখ্য, এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা রবি শাহ ও নায়িকার ভূমিকায় রয়েছেন মৌমিতা সরকার। বাংলা টেলিভিশনের বেশ পরিচিত মুখ তিনি। পাশাপাশি বড় পর্দা এবং ওয়েব সিরিজেও কাজ করেছেন অভিনেতা। রাধা ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয়ে ফলে পেয়েছিলেন জনপ্রিয়তা। শেষ তাঁকে ‘ফাগুনের মোহনা’ ধারাবাহিকে পার্শ্ব নায়ক হিসেবে অভিনয় করতে দেখা যায়। তাঁদের জুটি দর্শক মহলে বেশ ভালোই জমছে তা বলার অপেক্ষা রাখে না।

Back to top button