মেয়েদের জন্য মা চাইলে সব করতে পারে তার উদাহরণ দীপা! বাস্তব চেনাচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’

সূর্য, দীপা ও মিশকার সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে তৈরি ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। তবে কয়েকদিন হল সূর্য ও দীপার মধ্যে এসেছেন আরেকজন। অর্জুন। দীপার ছোটবেলার সঙ্গী। টিআরপি তালিকায়ও বরাবরই প্রথম পাঁচে থাকত তাঁদের ত্রিকোণ প্রেমের গল্প কিন্তু সম্প্রতি টিআরপি তালিকার প্রথম পাঁচেও নেই ধারাবাহিক। প্রতি এপিসোডেই ধারাবাহিকের গল্পে থাকে নতুন নতুন টুইস্ট। সহজ কথায় যাকে বলে, গল্প একেবারে জমে ক্ষীর।

নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই দেখা যাচ্ছে, দীপার থেকে সোনার মল চাইছে সোনা। কিন্তু সূর্য এসে সোনাকে বলে’ ‘পারলে তো এনে দেবে!’ কিন্তু দীপা চুপ থাকেনা তাঁরা কথায়। পাল্টা বলে, ‘আগে ভাল মানুষ হয়ে হন ডাক্তারবাবু। তারপর তো ভাল বাবা হবেন।’ দীপার কথা শুনে খানিক বিচলিত হয় সূর্য। কিন্তু দৃশ্য অর্জুনের প্রবেশ। হুইলচেয়ারে একটি বাচ্চা। দীপাকে অর্জুন বলে’ ‘ফ্যামিলি ফেস্টের জন্য এই বাচ্চাটাকেও সাজিয়ে দেবে?’

স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে। ইতিমধ্যেই দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করতে সক্ষম হয়েছে এই সিরিয়াল। পাশাপাশি সিরিয়ালের মাধ্যমে যেভাবে একজন শ্যামবর্ণ মেয়ের জীবন সংগ্রামের কাহিনী ফুটিয়ে তোলা হচ্ছে ছোটপর্দায় তা দারুণ পছন্দ হয়েছে বাংলা সিরিয়াল প্রেমী ও নেটিজেনদের।

এই মুহূর্তে ধারাবাহিকে চলসে টান টান উত্তেজনা। সবকিছু ভুলে কঠিন লড়াইয়ে নেমেছে দীপা। সেনগুপ্ত বাড়ির সকলে অবাক হলেও, সকলেই মনে মনে দীপাকেই সাপোর্ট করে। এমনকি দীপার বিরুদ্ধে থাকা লাবণ্য বৌদিও চান দীপার সন্তান যেন দীপা সঙ্গেই থাকুক। সন্তানদের মায়ের কোল হারা করতে চায়না সেনগুপ্ত বাড়ির কেউই।

আরও পড়ুনঃ এই প্রথম এক বিছানায় রোম্যান্টিক মুহূর্তে ঘনিষ্ঠ আকাশ-সন্ধ্যা! চরম দুর্দান্ত পর্ব

এরই মধ্যে, প্রবেশ ঘটেছে মিশকার পাপাইয়ের। সূর্য-দীপার সংসার ভাঙতে উঠে পড়ে লেগেছেন তিনি। কিন্তু উকিলের বাড়ি থেকে বেরোতে গিয়ে তার সঙ্গে দেখা হয় অর্জুনের। পাপাই বুঝতে পারে অর্জুন যদি ব্যাপারটা নিজের হাতে তুলে নেয়, তাহলে ফাঁপড়ে পড়বে মিশকা ও সে দুজনেই। তাঁদের দুজনকেই জেলের ঘানি কাটতে হবে।

Back to top button