‘বউ কথা কও’ করে তুমুল জনপ্রিয়তা! তারপর থেকে সেই অর্থে আর নায়ক চরিত্রে দেখাই গেল না ঋজু বিশ্বাসকে! টিভি পর্দায় নিখিল-মৌরির রসায়ন ফিরলে কেমন হয়?

টিভি পর্দায় সম্প্রচারিত এমন বহু ধারাবাহিক রয়েছে যা শেষ হওয়ার পর শতাব্দি পেরিয়ে গেলেও দর্শক মনে গেঁথে থাকে অটুট জনপ্রিয়তা। ঠিক তেমনি একটি ধারাবাহিক হলো স্টার জলসার ‘বউ কথা কও’ (Bou Kotha Kou)। প্রায় এক যুগ আগে শেষ হওয়া এই ধারাবাহিকে জুটি বেঁধেছিলেন অভিনেতা ঋজু বিশ্বাস (Riju Biswas) এবং অভিনেত্রী মানালি দে (Manali Dey)। তারপর থেকে আর একসঙ্গে দেখা যায়নি তাদের। এদিকে চুটিয়ে অভিনয় করছেন মানালি। পর্দায় ঋজু-মানালি কে একসঙ্গে দেখার দাবি দর্শকদের।

টিভি পর্দার ‘বউ কথা কও’ অনেকগুলি বসন্ত পার করেছে। যদিও টলিপাড়ায় একনাগাড়ে অভিনয় করতে দেখা যায়নি অভিনেতা ঋজু বিশ্বাসকে। পর্দার নিখিল যেন নায়কের চরিত্র দেখে এখন অনেক দূরে। আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পাওয়া অভিনেতা হঠাৎ করেই ঠিক করেন পার্শ্ব চরিত্র করবেন।‌ দর্শকদের মত, আরো একবার এক হোক নিখিল মৌরির জুটি।

riju biswas

টিভি পর্দার নামকরা বেশ কিছু ধারাবাহিকে মুখ্য চরিত্রের অভিনয় করেছেন। ‘বউ কথা কও’ মেগায় অভিনয়ের পর ‘তোমায় আমায় মিলে’ সিরিয়ালে ফিরেছিলেন ঋজু। ‘মিলন তিথি’ ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। তবে ‘তোমায় আমায় মিলে’ মাঝপথেই ছেড়ে দেন অভিনেতা। জনপ্রিয় ছিল স্টার জলসার এই ধারাবাহিকও। তারপর থেকে পার্শ্ব চরিত্রে অভিনয়ের সিদ্ধান্ত। ফিরলেন ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে।

এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, ‘বউ কথা কও’ করার পর তার কাছে অনেকগুলি ধারাবাহিকের প্রস্তাব এসেছিল। যদিও সকল প্রস্তাব নাকচ করে দেন অভিনেতা। প্রায় ছয় থেকে আট মাস বিশ্রাম নিয়ে ফের ‘তোমায় আমায় মিলে’ তে দেখা যায় পর্দার নিখিলকে। শেষবার গোধূলি আলাপের পার্শ্ব চরিত্র আদির ভূমিকায় ছিলেন ঋজু বিশ্বাস। তারপর থেকে যেন উবে গিয়েছেন নায়ক।

আরও পড়ুনঃ প্রতীক সেনের ভক্তদের জন্য দারুন সুখবর! নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেতা! তার বিপরীতে নায়িকা হচ্ছেন কে?

এদিকে বর্তমানে টেলিভিশনে ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে নাম তুলেছেন ‘বউ কথা কও’ এর মৌরি তথা অভিনেত্রী মানালি দে। জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’-তে অভিনয় করছেন তিনি। একইসঙ্গে‌ ওয়েব পর্দাতেও দাপট দেখাচ্ছেন মানালি। তবে দর্শক মহলের আক্ষেপ, পর্দায় ফিরুক জনপ্রিয় জুটি মৌরি-নিখিলকে আবার একসঙ্গে দেখলে কিন্তু মন্দ হবে না বলেই মনে করছেন সবাই।

Back to top button