একসময় প্রচুর অডিশন দিয়ে‌ও কাজ জোটেনি! স্বয়ম্ভুর সঙ্গে প্রেম নিয়ে ধোঁয়াশা রাখলেন! অকপট গোয়েন্দা জ্যাস স্যানাল!

এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের (Bengali Serial) পয়লা সারির নায়িকা হলেন অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) জি বাংলার (Zee Bangla) সুপারহিট মেগা ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’তে (Jagadhatri) নায়িকার ভূমিকায় অভিনয় করেই বাংলাজোড়া খ্যাতি অর্জন করেছেন অঙ্কিতা। নিজের অভিনয় দক্ষতায় জিতে নিয়েছেন দর্শকদের মন।

ধারাবাহিকে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা। একাধারে তিনি জগদ্ধাত্রী। গৃহকর্মে নিপুনা যে মেয়েটা বাড়ির সকলকে ভালোবাসা দিয়ে বেঁ’ধে রাখে। অপরদিকে তিনিই জ্যাস স্যানাল। ভক্তমহলে অনেকেই তাঁকে ‘দশভূজা’ বলেও অভিহিত করে থাকেন। এই ধারাবাহিকের গল্পে তিনি যেমন সমাধান করেন জটিল সব কেস, সিদ্ধ হস্তে সামলে চলেন সংসারের যাবতীয় সমস্ত দায়িত্ব। কিন্তু ব্যক্তিগত জীবনে জ্যাস কেমন?

শ্যুটিংয়ের ফ্লোরের বাইরে, ঠিক কেমন মানুষ অঙ্কিতা? বাংলা ধারাবাবিক (Bengali Serial) দুনিয়ার লাইটস, ক্যামেরা, অ্যাকশনের ঝলকানির থেকে বেরলে কেমন মানুষ তিনি? শান্ত না দস্যি? খেতে ভালবাসেন না জিম ফ্রিক? তাঁর জীবনের বড় ভয় কীসে? প্রেম করেন নাকি সিঙ্গেল? ‘জগদ্ধাত্রী’-র পটের আড়ালে লুকিয়ে রয়েছেন যে অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)?

সম্প্রতি প্রথম সারির সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, জ্যাসের থেকে বেশি জগদ্ধাত্রীর সঙ্গে মিল বেশি তাঁর। শান্ত স্বভাবের অঙ্কিতা সারাদিন শ্যুটিং, প্রেস, ভক্তদের নিয়ে এত ব্যস্ত থাকেন যে দিনশেষে বাড়ি ফিরে আর দস্যিপনা করার মতো এনার্জি পান না। নিজের প্রসঙ্গে আরও বলেন, খেতে বড় ভালোবাসেন তিনি। তাই রুটিন মেনে জিম বা খাওয়া-দাওয়া করা হয়নি কোনোকালেই। তাই ফিটনেস ফ্রিক নন অঙ্কিতা। খেতে ভালোবাসেন নায়িকা।

আরো পড়ুন: জিতু-নবনীতার সম্পর্ক ভাঙনে কাজ করেছেন শ্রাবন্তী! জিতুর সঙ্গে তবে বিশেষ সম্পর্ক রয়েছে অভিনেত্রীর? জানালেন নিজেই

পর্দার নি’র্ভীক জগদ্ধাত্রী ওরফে জ্যাস। কিন্তু অঙ্কিতা নিজেকে খানিক ভীতু প্রকৃতির বলেই দাবী করেন। বৃহৎ স্কেলে বেশ কয়েকটি জিনিসকে ভয় পান তিনি। অকপটে জানান, ভূত, উচ্চ’তা ছাড়াও আরও অনেক কিছু ভয় পান অভিনেত্রী। তবে দর্শকদের সবচেয়ে বেশি আগ্রহ অঙ্কিতার লাভ লাইফ নিয়ে। জগদ্ধাত্রীর জীবনে কি কেউ আছেন? মাঝেমধ্যে তাঁর সমাজমাধ্যম ঘাঁটলেই চোখে পরে তাঁর সহঅভিনেতা সৌম্যদীপের সঙ্গে একাধিক ছবি। স্টুডিওপাড়ায় কান পাতলে শোনা যায় তাঁর প্রেমের গুঞ্জন। আধেও কি তাঁরা শুধু সহকর্মী? না প্রেম করছেন দুজন? এ প্রসঙ্গে জগদ্ধাত্রী জানান, পর্দার স্বয়ম্ভুর সঙ্গে বাস্তবে প্রেম নেই তাঁর। যা রটনা সবটাই জল্পনা। তবে জ্যাসের মুচকি হাসি দেখে স্পষ্ট, যা রটে তার কিছুটা তো বটে।

Back to top button