প্রতীক সেনের ভক্তদের জন্য দারুন সুখবর! নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেতা! তার বিপরীতে নায়িকা হচ্ছেন কে?

বাংলা ধারাবাহিকের জগতে একজন জনপ্রিয় অভিনেতা তিনি। একের পর এক তিনি করেছেন একাধিক ধারাবাহিককে অভিনয় করে তিনি তাক লাগিয়েছে দর্শকদের। তার অভিনয়কেও অনেক ভালোবাসা দিয়েছেন দর্শকরা। সিনেমার মাধ্যমেই তিনি পা রেখেছিলেন অভিনয়ের জগতে। ২০১২ সালে পাসপোর্ট সিনেমার মাধ্যমে হাতে খড়ি তারপরই বডিগার্ড, ভালোবাসার বাড়ি, চল কুন্তল, অতিথি সহ একাধিক সিনেমায় অভিনয় করে গেছেন তিনি। তবে মূলত ছোটপর্দাতেই ভালোবাসা পেয়েছেন অভিনেতা প্রতীক সেন (Pratik Sen)

তবে শুধু সিনেমা নয়, তারা সবকটি ধারাবাহিকই অনেক জনপ্রিয়তা পেয়েছিল পর্দায়। ব্লুজ প্রযোজনা সংস্থার হাত ধরে ২০১৬ সালে স্টার জলসার মাধ্যমে ছোটপর্দায় আসেন প্রতীক। তার ধারাবাহিক খোকাবাবু মন জয় করেছিল দর্শকদের। সহজ, সরল খোকাবাবু এবং শহরের মর্ডান স্মার্ট খড়ির জুটি আর দারুন পছন্দ করেছিলেন দর্শকরা। ধারাবাহিকটিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেত্রী তৃণা সাহা। তারপর ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

২০১৮ সালে খোকাবাবু শেষ হয়ে যাওয়ার পরই ২০১৯ সালে পর্দায় আসে তার নতুন ধারাবাহিক মোহর। এই ধারাবাহিকটিও বিপুল জনপ্রিয়তা পেয়েছিল পর্দায়। অভিনেত্রী সোনামনি সাহার সঙ্গে প্রতীকের জুটি এখনও একইভাবে জনপ্রিয় ছোটপর্দায়। তারপর সাহেবের চিঠিতে দেবচন্দ্রিমার সঙ্গে অভিনয় করেছিলেন প্রতীক। শেষবার তাকে দেখা গেছিল ধারাবাহিক এক্কা দোক্কাতে। ২০২৩ সালে সেপ্টেম্বর মাসেই শেষ হয়েছে তার ধারাবাহিক এক্কা দোক্কা।

এই বছর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে সোনামনি সাহার সঙ্গে নাচতে এবং পুরস্কার দিতে দেখা গেছিল তাকে। তারপরই থেকেই সংবাদ আসছিল পর্দায় আবার ফিরছেন প্রতীক সেন। যদিও সেই বিষয়ে কোন নির্দিষ্ট সংবাদ আসছিল না। তবে এবার অপেক্ষার ঘটতে চলেছে অবসান। আসছে প্রতীক সেনের নতুন ধারাবাহিক। তবে জানেন কোন কোন চ্যানেলে আসতে তার ধারাবাহিক? হ্যাঁ ঠিকই ধরেছেন তিনি বদলাচ্ছেন না চ্যানেল, স্টার জলসাতেও আবার ফিরছেন অভিনেতা।

জানা গেছে সুরিন্দর ফিল্মসের আসন্ন ধারাবাহিকের জন্য লুক সেট হয়ে গেছে অভিনেতার। তাকে কনফার্মও করে নিয়েছে প্রযোজনা সংস্থা। তবে কে হচ্ছেন তার অভিনেত্রী? কি ভাবছেন সোনামনি সাহা নয়তো? না জানা গেছে সোনামনি সাহার সঙ্গে এবার আর জুটি বাঁধছেন না তিনি। এবার তার ধারাবাহিককে দেখা যাবে একজন নবাগতা অভিনেত্রীকে। অথবা চলতি কোন ধারাবাহিকের দ্বিতীয় অভিনেত্রী বা সহ অভিনেত্রীকে কাস্ট করতে চলেছেন প্রযোজনা সংস্থা। তবে তার নাম এখনও জানা যায়নি। তাহলে আপনারা কারা কারা প্রতীক সেনের এই আসন্ন ধারাবাহিকের জন্য উৎসাহী?

Back to top button