বন্ধ হয়ে যাওয়ার আগেই নায়ক হঠাৎ সিরিয়াল ছেড়ে দিল! কিন্তু কেন?

বর্তমানে সমস্ত ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। কোনো ধারাবাহিকের টিআরপি নিচে নামলে ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখায়। বর্তমানের ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। ধারাবাহিকের টিআরপির এপাশ ওপাশ হলেই সেই মেগাকে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক।

বর্তমানে স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। তারা একে ওপরের কম্পিটিটর হয়ে উঠেছে। জনপ্রিয় নায়ক-নায়িকাদের পাশাপাশি নতুন মুখ আনা হচ্ছে মেগায়। একদিকে স্টার (Star Jalsha) যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে তেমন জি বাংলাও (Zee Bangla)। একই স্লটে আসছে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক।

এবার শোনা যাচ্ছে, আরও কিছু নামকরা প্রোডাকশনের তরফে ধারাবাহিক। আর তারফলেই পুজোর পর বন্ধ হচ্ছে নামকরা সিরিয়াল। আর সেই সিরিয়ালের লিস্টে যুক্ত হল আরও একটি জনপ্রিয় মেগা। কিছুদিন আগেই সেই ধারাবাহিকের নাম ঘোষণা হয়েছে। তবে শোনা যাচ্ছে, ধারাবাহিকের নায়ক সেই অন্তিম তারিখের আগেই ছেড়ে চলে যাবে বলে জানিয়েছে চ্যানেলকে।

আমরা আগেই জেনেছি, মাত্র তিন মাসেই শেষ হয়ে যাচ্ছে, আকাশ আট (Akash Aath) চ্যানেলের সিরিয়াল সাহিত্যের সেরা সময়ের একটি নতুন গল্প ‘কড়ি দিয়ে কিনলাম’ (Kari Diye Kinlam)। ২৪শে জুলাই থেকে শুরু হয়েছে নতুন এই ধারাবাহিকের সম্প্রচার। কিন্তু মাত্র তিন মাসেই ৩০ শে অক্টবর শুটিং শেষ হচ্ছে। কিন্তু নায়ক সেটায় খুশি নয়।

আরও পড়ুন: ঠোঁট চেপে রাখে যাতে দাঁত দেখা না যায়! ‘মেঘ’ তিতিক্ষার ভিডিওতে নায়িকার দাঁত নিয়ে ট্রোল

ধারাবাহিকের নায়ক অভিনেতা অর্ণব বিশ্বাস (Arnab Biswas) ৩০ শে অক্টোবরের আগেই শুটিং শেষ করার কথা বলেছে। তিনি প্রোডাকশনকে জানিয়েছেন, ২০ অক্টোবর শেষ হবে এই সিরিয়ালের শুটিং। অর্ণব বিশ্বাস রাজ্ চক্রবর্তী প্রোডাকশনের একটি নতুন সিরিয়ালের গুরুত্বপূর্ণ চরিত্রে আসতে চলেছেন। আর তাই অর্ণব এখনই তাঁর সমস্ত শুটিং শেষ করবেন।

Back to top button