ঠোঁট চেপে রাখে যাতে দাঁত দেখা না যায়! ‘মেঘ’ তিতিক্ষার ভিডিওতে নায়িকার দাঁত নিয়ে ট্রোল

আমরা আমাদের জীবনে বহু সেলিব্রিটিকে অনুসরণ করে থাকি। তাঁদের ড্রেসআপ থেকে শুরু করে প্রতিটি জিনিসের উপর আমাদের আকর্ষণটা থাকে অনেকটাই। বর্তমানে বড় পর্দার সেলিব্রিটিরা যেমন জনপ্রিয়তা লাভ করে ঠিক তেমন ছোটপর্দার সেলিব্রিটিরাও।

দেখা যায়, আমরা যেমন তাঁদের নিয়ে উত্তেজিত হই ঠিক তেমন ট্রোল না করেও চারি না। কিছু খুঁত দেখলেই শুরু হয়ে যায় ট্রোলের পাহাড়। আর তা বেশ সমস্যাতেই ফেলে দেয় তারকাদের। তবে সেসকল জিনিস তোয়াক্কা না করে নিজেদের কাজে এগিয়ে যান সকল তারকারা। তাই যখন কাউকে নিয়ে ট্রোল হবে, তখন ধরে নেওয়া যায় তিনি এখন জনপরিচিতি লাভ করেছেন।

উল্লেখ্য, জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে একটি হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। টিআরপিতে খুব ভালো স্কোর না করলেও গল্পটি বেশ পছন্দ দর্শকদের। গল্পটিতে প্রধান নায়িকার চরিত্রে রয়েছেন মেঘ (Megh), নায়ক নীল (Neel) ও ভিলেনের চরিত্রে রয়েছে ময়ূরী (Mayuri)। এই মেঘের চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titikhsha Das)।

দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছেন অভিনেত্রী তিতিক্ষা। সোশ্যাল মিডিয়ায় বেশ ভালো সক্রিয় তিনি। ধারাবাহিকে তাঁর চরিত্রটিকেও খুব পছন্দ সকলের। তাঁর কথা বলার ধরণ, অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। বর্তমানের বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’র প্রতিপক্ষে থাকা সত্ত্বেও ধারাবাহিকটি বেশ ভালো টিআরপি স্কোর দিয়ে চলেছে।

আরও পড়ুন: দত্ত বাড়ির মান বাঁচাতে আবার ঝাঁপিয়ে পড়ল পর্ণা! পুজোর আনন্দ মাটি করতে ঈশার সমস্ত প্ল্যানে জল ঢেলে দেবে আজ

তিতিক্ষার কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় এলেই তা দর্শকদের ভালোবাসায় ভোরে যায়। দর্শকরা খুব পছন্দ করেন তাঁর ছবি বা ভিডিও। তবে সেই পোস্টের কমেন্টে ট্রোল করতেও ছাড়ে না অনেকে। সম্প্রতি মেঘ তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন। ভডিওটিতে একটি হিন্দি গানের সাথে লিপসিং করছেন তিনি। আর সেই ভিডিওর কমেন্টে একজন ট্রোল করে লেখেন, ‘ঠোঁট চেপে রাখে যাতে দাঁত দেখা না যায়’।

 

View this post on Instagram

 

A post shared by Titiksha Das (@titikshadas_)

Back to top button