৩ ডিসেম্বর বন্ধ হচ্ছে চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক! জানলে মন খারাপ হবে আপনারও

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় অসংখ্য ধারাবাহিক চলছে। এবং প্রায় প্রত্যেকটি ধারাবাহিক দর্শকদের ভীষণ পছন্দের। ‌ যে ধারাবাহিকগুলি দর্শকরা খুব বেশি করে ভালবাসেন সেই ধারাবাহিকগুলি তালিকায় খুব ভালো স্থান দখল করে। অন্যান্য ধারাবাহিকগুলির লড়াই চলতে থাকে এই লড়াইয়ে টেকার জন্য।

তবে এমন অনেক ধারাবাহিক রয়েছে বাংলা টেলিভিশনের ইতিহাসে যে ধারাবাহিকগুলির খুব ভালো টিআরপিতে থাকা সত্ত্বেও বন্ধ হয়ে গেছে। সে ক্ষেত্রে জলসার পর্দায় চলা দুটো ধারাবাহিক খুকুমণি হোম ডেলিভারি এবং মাধবীলতা। এই দুটি ধারাবাহিক টিআরপি তালিকায় বেশ ভালো জায়গাতে থাকা সত্ত্বেও বন্ধ হয়ে গিয়েছিল। আর এবার সেই জায়গায় নাম জুড়তে চলেছে আরও একটি ধারাবাহিকের।

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় বেশ কয়েকটি ধারাবাহিকের বন্ধের গুঞ্জন চলছে। এই যেমন গাঁটছড়া, খেলনা বাড়ি, গৌরী এলো। তবে এই ধারাবাহিক গুলি টিআরপি মোটেও ভালো নয়। ‌ কিন্তু একটি ধারাবাহিক এমন রয়েছে যেটি টিআরপি ভালো থাকা সত্ত্বেও বন্ধ হয়ে যাচ্ছে। কারণ প্রযোজনা সংস্থার সঙ্গে চ্যানেলের কন্ট্রাক্ট শেষ হচ্ছে।

কালার্স বাংলার পর্দায় চলা অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল তুমি যে আমার মা। টিআরপি তালিকায় বেশ ভালো অবস্থানে রয়েছে অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের এই ধারাবাহিকটি। গত সেপ্টেম্বর মাসে এই ধারাবাহিকটি বন্ধ হয়ে যাওয়ার কথা শোনা গিয়েছিল। কিন্তু টিআরপি তালিকায় ভালো অবস্থানের জন্য তা সম্ভব হয়নি।

আরও পড়ুনঃ ডাক্তারি নয় ফটোগ্রাফি, বাবার জেদের সামনে বাড়ি ছাড়ল মেয়ে! মেয়ে-বাবার সম্পর্কের টানাপোড়েন নিয়ে ‘বাবা’র প্রোমো

তবে এবার তিন মাস পরে বন্ধ হয়ে যাচ্ছে তুমি যে আমার মা ধারাবাহিকটি। জানা গেছে আগামী ডিসেম্বর মাসের ৩ তারিখ অন্তিম বারের মতো সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। ‌ কারণ ওই দিনই চ্যানেলের সঙ্গে কন্ট্রাক্ট শেষ হচ্ছে প্রযোজনা সংস্থার। কালার্স বাংলার দর্শকদের কাছে এই ধারাবাহিকটি দারুন জনপ্রিয় ছিল। আর সেই কারণেই এই খবরে মন খারাপ হতে বাধ্য দর্শকদের।

Back to top button