ডাক্তারি নয় ফটোগ্রাফি, বাবার জেদের সামনে বাড়ি ছাড়ল মেয়ে! মেয়ে-বাবার সম্পর্কের টানাপোড়েন নিয়ে ‘বাবা’র প্রোমো

এ মুহূর্তে বাংলা চ্যানেলগুলিতে নতুন নতুন বেশ কিছু সিরিয়াল আসছে যেগুলোর গল্প একেবারে অন্যরকম। সেখানে প্রেম একশন ঝগড়া কান্নাকাটি সবকিছু রয়েছে। অর্থাৎ পুরোপুরি ফ্যামিলি ড্রামা। তার সঙ্গে বেশ কিছু নতুন নতুন মুখ নায়ক এবং নায়িকা হিসেবে আনা হচ্ছে চ্যানেলে। স্টার জলসায় সম্প্রতি এসেছে নতুন সিরিয়াল তোমাদের রানী, লাভ বিয়ে আজকাল এবং জল থৈ থৈ ভালোবাসা। সব সিরিয়ালে বেশ কিছু নতুন নতুন মুখ রয়েছে যেগুলো সিরিয়ালে আসার পর থেকেই আলোচনা চলছে তাদের নিয়ে।

আগেকার দিনে বাংলা সিরিয়াল মানেই সেই শাশুড়ি বৌমার কচকচানি অথবা বিভিন্ন সাংসারিক অশান্তি নিয়ে গল্প। এখন সেই ধারণা পাল্টেছে এবং এখন নারী কেন্দ্রিক চরিত্র হলেও সেখানে বিভিন্ন সামাজিক বিষয় স্থান পাচ্ছে। যেমন গৃহবধূ মহিলার সংসারের গল্প রয়েছে তেমনি পাশাপাশি এক মহিলার ঘর এবং বাইরের জগৎ দুটো সামলানোর গল্প দেখানো হচ্ছে একই সঙ্গে।

তবে সব সিরিয়ালের ক্ষেত্রেই এখন একটাই বিষয় প্রযোজ্য যে টিআরপি ধরে রাখতে হবে। কারণ টিআরপি কমে গেলেই সেই সিরিয়ালের ভাগ্যে রয়েছে হয় সেই সিরিয়াল শেষ হয়ে যাবে অথবা তার স্লট পাল্টে দেওয়া হবে। ফলে ফল যে ভালো নয় সেটা স্পষ্ট।

এবার আবার একটি ঝলক সামনে এসেছে যেখানে দেখা যায় যে মেয়ে এবং বাবার মধ্যে ডাক্তারি আর ফটোগ্রাফি নিয়ে ঝগড়া চলছে। মেয়ে ফটোগ্রাফার হতে চায়, আর বাবার প্রশ্ন যদি ফটোগ্রাফার হতে চায় তাহলে ডাক্তারি পাশ কেন করল সে? এরপরই দেখা যায় মেয়ে বাবার বাড়ি ত্যাগ করে চলে যায় এবং তারপর সে একদিন ডাক্তার হয়। তবে তার পাশাপাশি চালিয়ে যেতে থাকে নিজের ফটোগ্রাফির নেশা। একদিন বাবা নিজের ভুল বুঝতে পারে এবং ছুটে আসে মেয়ের কাছে মেয়ের হসপিটালে। বাবাকে দেখে চমকে যায় মেয়ে এবং তারপর একে অপরকে জড়িয়ে ধরে। সুন্দর সম্পর্ক নিয়ে আসছে বাবা।

আরও পড়ুনঃ পুজো শেষ, মেকআপ করে করে স্কিনও শেষ! ট্যান তুলে গ্ল্যামার আনতে লাস্ট মিনিট সাজেশান! ১০০% রেজাল্ট

তবে এটা কি সত্যি নতুন সিরিয়াল আসছে স্টার জলসায়? না, আসলে এটি বাংলাদেশের একটি বিজ্ঞাপন যেটাকে এডিট করা হয়েছে এবং স্টার জলসার লোগো বসিয়ে দেওয়া হয়েছে তার সঙ্গে। অর্থাৎ এটা কোনো সিরিয়ালের প্রোমো নয়।

Back to top button