দারুণ খবর! প্রধান চ্যানেলে আসছে জনপ্রিয় সব প্রযোজনা সংস্থার একসঙ্গে ৬ টি নতুন ধারাবাহিক!

জি বাংলা, স্টার জলসায় নিয়ে আসছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। টিআরপি কমে যাওয়ার কারণে পুরনো ধারাবাহিকগুলিকে বন্ধ করে দিয়ে চ্যানেল নিয়ে আসছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। চ্যানেলের টিআরপি বাড়িয়ে রাখার জন্যই এই ধরনের সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। ইতিমধ্যেই বেশ কয়েকটি ধারাবাহিকের শুটিং শুরু করে দিয়েছে প্রযোজনা সংস্থাগুলি।

তবে জানা গেছে একটি জনপ্রিয় চ্যানেল আসতে আসছে একদম নতুন ভাবে অর্থাৎ নতুন ভাবে সব কিছু নিয়েই আসবে চ্যানেল। স্টার জলসায় ইতিমধ্যেই শুরু হয়েছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক কথা এবং ম্যাজিক মোমেন্ট নিয়ে এসেছে চিনি। এছাড়াও টেন্ট সিনেমা এবং সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় স্টার জলসায় আসতে চলেছে নতুন ধারাবাহিক বঁধুয়া। এছাড়াও অ্যাক্রপলিস প্রযোজনা সংস্থা স্টার জলসায় নিয়ে আসছে নতুন ধারাবাহিক।

ওদিকে জি বাংলায় আসতে চলেছে ব্লুজ প্রযোজনা সংস্থার ধারাবাহিক যোগমায়া। এছাড়াও অর্গানিক স্টুডিও, সুব্রত রায় প্রযোজনা সংস্থা এবং এন আইডিয়াস নিয়ে আসছে জি বাংলায় তাদের নতুন ধারাবাহিক। তাদের নতুন ধারাবাহিকের কাজ শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। ধারাবাহিকগুলোর মূল অভিনেতা অভিনেত্রী চয়ন করাও হয়ে গেছে ইতিমধ্যেই। খুব শীঘ্রই মুক্তি পাবে তাদের ট্রেলারও। তাহলে কোন চ্যানেল আসতে চলেছে নতুন ধারাবাহিক নিয়ে তাও আবার একটা না দুইটো নয় একেবারে ৬টি।

আরও পড়ুনঃ অনুপমের ভীষণ নরম মন! প্রাক্তন স্বামীকে আঁকড়েই নতুন জীবন শুরুর দিকে প্রশ্মিতা!

জানা গেছে কালার্স বাংলা শুরু হতে চলেছে একেবারে নতুন ভাবে। তাই জন্যই সুরিন্দর ফিল্মস, আক্রপলিস প্রযোজনা সংস্থা, ম্যাজিক মোমেন্ট, টেন্ট সিনেমা, বাংলা টকিজ, যীশু সেনগুপ্তর প্রযোজনা সংস্থা তাদের নতুন ধারাবাহিক নিয়ে আসছে কালার্স বাংলায়। তাদের মধ্যে জানা গেছে চ্যানেল সম্প্রতি সুরিন্দর ফিল্মসকে দিয়েছে নতুন ধারাবাহিকের প্রজেক্ট। তার মানে একটি নয়, একসঙ্গে কালার্স বাংলায় দুটি ধারাবাহিক নিয়ে আসতে চলেছে সুরিন্দর ফিল্মস। যার কাজও শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। তাহলে আপনারা কতটা উৎসাহী আসন্ন ধারাবাহিকের জন্য।

Back to top button