নভেম্বরে ‘গাঁটছড়া’ শেষের আগেই আরও এক ধারাবাহিকের ইতি টানার কথা হঠাৎ ঘোষণা করল চ্যানেল! মন খারাপ ভক্তদের

চ্যানেল বর্তমানে সিরিয়ালের টিআরপির উপর বিশেষ নজর দিয়েছে। টিআরপি বেশি থাকলে তবেই সিরিয়ালগুলো স্থায়ী হচ্ছে। আর তাই চ্যানেল টিআরপি কম থাকা ধারাবাহিক গুলোকে বন্ধ করে দিচ্ছে। বর্তমানে কিছু মাসেই বন্ধ হয়ে যাচ্ছে নতুন নতুন মেগা। এরফলে প্রোডাকশনের সঙ্গে বচসা বাঁধছে চ্যানেলের। পাশাপাশি তারকারাও চ্যানেলের এরূপ কাজে হতাশ হচ্ছে।

স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলা (Zee Bangla) একে অপরকে টক্কর দিতে নতুন নতুন ধারাবাহিক নিয়ে আসছে। আর এই নতুন মেগার জন্য বন্ধ করে দিচ্ছে বহু পুরোনো মেগা। চলতি কিছু মাসে একের পর এক ধারাবাহিক আসছে চ্যানেলে। একে অপরকে টক্কর দিতে টিআরপিতে (TRP) যুদ্ধ হচ্ছে তাদের। ইউনিক গল্পগুলি দর্শকদের মনে বেশ ভালো জায়গা দখল করেছে।

dyuti and rahul in gaatchora

স্টার জলসায় পুজোর পর আসছে আরও দুটি মেগা। এরমধ্যে একটি হল ‘তুমি আশেপাশে থাকলে’ (Tumi Ashe Pashe thakle)। নতুন ধারাবাহিকের জন্য বন্ধ হচ্ছে স্টার জলসার সবচেয়ে পুরোনো জনপ্রিয় মেগা ‘গাঁটছড়া’ (Gaatchora)। ধারাবাহিকটি চ্যানেলে বহুদিন চলেছে। অবশেষে ইতি টানবে এই মেগা। এবার জানা গেল, আরও একটি নতুন মেগা বন্ধ হতে চলেছে।

গাঁটছড়ার আগেই বন্ধ হচ্ছে আরও এক নতুন মেগা। নভেম্বরেই বন্ধ হবে এই জনপ্রিয় মেগা। শোনা যাচ্ছে, বন্ধ হবে আকাশ আট (Akash Aath) চ্যানেলে ‘মিষ্টু’ (Mishtu) ধারাবাহিক। মাত্র ছয় মাসেই বন্ধ হয়ে যাচ্ছে অনেকের প্রিয় এই সিরিয়াল ‘মিষ্টু’। ২৩শে এপ্রিল শুরু হয়েছিল এই সিরিয়াল, আর অক্টবর মাসের শেষের দিকেই শেষ শুটিং হয়ে বন্ধ হতে চলেছে ‘মিষ্টু’।

আরও পড়ুনঃ শিক্ষকদের পরিশ্রমে আমরা শিক্ষা লাভ করি! সেই শিক্ষকদের সম্মান জানাতে আসছে ‘আমার শিক্ষক’! প্রোমো প্রকাশ্যে

টিআরপি কম থাকলেই বর্তমানে একের পর এক সিরিয়ালকে বন্ধ করে দিচ্ছে। বর্তমানে তাই প্রোডাকশনও টিআরপির দিকে বিশেষ নজর দিচ্ছে। আর এই টিআরপির জন্যই সিরিয়ালে আনা হচ্ছে নতুন নতুন ট্যুইস্ট। আবার সেই ট্যুইস্ট আনতে গিয়ে প্রায়সময় ট্রোলের শিকার হচ্ছে হচ্ছে সিরিয়ালগুলো।

Back to top button