শিক্ষকদের পরিশ্রমে আমরা শিক্ষা লাভ করি! সেই শিক্ষকদের সম্মান জানাতে আসছে ‘আমার শিক্ষক’! প্রোমো প্রকাশ্যে

এই মুহূর্তে বাংলা সিরিয়ালে পুরনো মাথা আমলের বিভিন্ন বিষয়বস্তুকে বাদ দিয়ে নতুন নতুন প্রাসঙ্গিক এবং গ্রহণযোগ্য গল্প তুলে ধরা হচ্ছে। নারীর ক্ষমতায়নের পাশাপাশি বিভিন্ন সামাজিক সমস্যা বা ভাবধারা উঠে আসছে বিভিন্ন ধরনের সিরিয়ালের গল্পে। কোন কোন গল্প প্রথম থেকেই দাগ কেটে যাচ্ছে দর্শকদের মনে আবার কোন কোন গল্প ততটা জনপ্রিয় হয়ে উঠতে পারছে না।

বিগত কয়েক মাসে দেখা গেছে যে সিরিয়াল টিআরপিতে একটু পিছিয়ে পড়েছে তারই কপালে শনি। সিরিয়াল হঠাৎ করে শেষ করে দেওয়া হয়েছে আর তা না হলে হঠাৎ করে তার সময় পাল্টে দেওয়া হয়েছে। তাই এবার নতুন সিরিয়াল আসলে চিন্তায় থাকে চলতে থাকা সিরিয়ালগুলি দর্শকরা যে এবার তাদের কোন সিরিয়ালের ওপর কুনজর পড়ল।

স্টার জলসা এবার আনছে আবার এক নতুন গল্প এবং নতুন সিরিয়াল। নাম ‘আমার শিক্ষক’। নাম শুনে স্পষ্ট বোঝা যাচ্ছে যে এর গল্প কেমন হতে চলেছে। হ্যাঁ, শিক্ষকদের নিয়ে হতে চলেছে সেই গল্প। শিক্ষক দিবস পেরিয়ে গেছে কিন্তু শিক্ষকরা তো শুধু একটা দিনের জন্য পূজনীয় নয়। তারা রোজ নিজেদের ঘাম ঝরিয়ে ভবিষ্যত প্রজন্মকে তৈরি করে একটু একটু করে।

বলা বাহুল্য, এই ধরনের ভাবনা একেবারে নতুন পর্দায়। সমাজের নানা প্রাসঙ্গিক গল্প উঠে আসলেও শিক্ষকদের নিয়ে কোন বিশেষ গল্প এখন পর্যন্ত তৈরি হয়নি। দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হবে সেটা বলাই বাহুল্য। শিক্ষকরা ভবিষ্যৎ প্রজন্মকে মানুষ হিসেবে গড়ে তুলতে যে কষ্ট করে সেটা সবাই জানে বা সেটা আন্দাজ করা যায়। কিন্তু শিক্ষকরা প্রতিদিন কতটা কষ্ট করে পড়াতে আসে সেটা কেউ দেখায় না বা কেউ জানে না। আর এবার সেটাই স্থান পাবে গল্পে।

আরও পড়ুনঃ বিয়ের আগেই শারী রিক সম্পর্কে দুর্জয়-রানী! ‘তোমাদের রানী বর্তমান প্রজন্মের ভাবনা দেখাচ্ছে’! নিন্দুকের কটাক্ষকে আয়না দেখাল ভক্ত

যদি ভেবে থাকেন সত্যি সত্যি সিরিয়াল আসছে তাহলে ভুল ভেবেছেন। আসলে এমনটা নয়। জানা গেছে যে এটা বাংলাদেশের ফ্রেশ স্টেশনারির একটা বিজ্ঞাপন। এটাকেই কেউ এডিট করে স্টার জলসার লোগো লাগিয়ে দিয়েছে সঙ্গে।

Back to top button