অভিমানের পাহাড় গ’ল’ল! সেনগুপ্ত বাড়িতে বাজল বি’য়ে’র সানাই! সূর্য নয়, শে’ষ’মেশ অর্জুনের সঙ্গে চার হাত এক হবে দীপার

Anurager Chhowa Today Episode: বাংলা ধারাবাহিকের ইতিহাসে প্রথমবার নায়ক নয়। পার্শ্বচরিত্রের সঙ্গে মিল হতে চলেছে নায়িকার! স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ভে’ঙে দিয়েছে চিরাচরিত বাংলা মেগার বেঁ’ধে দেওয়া ছ’ক। গল্পে দেখা নেই নায়ক সূর্যের।বিবাহবি’চ্ছে’দে’র পর বি’চ্ছে’দ বে’দ’না কা’টিয়ে ফে’র নতুন করে জীবন শুরু করছে দীপা। তার ছোটবেলার বন্ধু অর্জুন গোটা জী’ব’নভ’র দীপার পাশ থাকার প’ণ করেছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৭ এপ্রিল (Anurager Chhowa Today Episode 27 April)

বর্তমানে ধারাবাহিকের গল্প এগিয়ে গেছে বেশ কয়েক মাস। সেনগুপ্ত পরিবারে খুশির আ’বহ। গোটা বাড়ি সেজে উঠছে দীপার বিয়ে উপ’ল’ক্ষ্যে। কারর উপর ভ’র’সা না করে, কারর কাছে অর্থ সা’হা’য্য না নিয়ে মা’থা উঁ’চু করে অর্জুনের সঙ্গে চার হাত এক করতে চলেছে সে।

এদিন সেনগুপ্ত বাড়িতে ছিল আশীর্বাদের অনুষ্ঠান। তিস্তা আর ঊর্মি দুজনে নিজের হাতে দীপাকে সাজিয়ে দেবে। সোনা-রূপাও বেজায় খুশি। রূপা বলে ‘সবু’রে মে’ওয়া ফ’লে…’। কারণ শুনে বাড়ির সকলে হে’সে কুটোপাটি। দেরি করে বি’য়ে হচ্ছে বলে নাকি মায়ের বি’য়ে’তে বড় চুল হয়ে গিয়েছে। তাই বেশ জমিয়ে সাজগোজ করা যাবে। এদিকে, লাবণ্য সেনগুপ্ত নিজের হাতে কন্যাসম দীপার বিয়ের আয়োজন করছে। ফুলের রং থেকে আলো কোন‌ও কিছুতে কমতি রাখেননি তিনি।

কিন্তু দীপার জীবনে কো’নদিন কোনকিছু স্বাভাবিক ভাবে আসেনি। অর্জুনের সঙ্গে শুভ প’রিণ’য়ের আগে যে একটা হ’ট্ট’গোল বাঁধবে না এমনটা কী হতে পারে? শুরু থেকে দীপার বিয়েতে অ’ম’ত ছিল কাকিয়া আর জয়ের। বিশেষত, সেনগুপ্ত বাড়ি থেকে দীপার বিয়ে হবে শুনে তে’লে বে’গুনে জ্ব’লে উঠেছিল তারা।

আরও পড়ুন: প’র্দা’য় ফে’র ডোডো দা! শে’ষ হচ্ছে অনুরাগের ছোঁয়া! স্টার জলসার টিআরপি বা’ড়া’তে জুটিতে প’র্দা’য় ফিরছেন অর্পণ-সোনামণি!

আশীর্বাদের দিন আরও একবার শুভদিন ভে’স্তে দিতে তৎপর অনুজা আর জয়। তাই ডেকরেশনের ফুলের ঝুড়িতে লা’থি মে’রে উ’ল্টে দেয় জয়। মুখে বলে,”রাস্তার মাঝখানে এসব কী করছেটা কী? এক্ষুনি যদি আমার কোন‌ও অ্যা’ক্সি’ডে’ন্ট হয়ে যেত!” তবে লাবণ্য সেনগুপ্তর চোখ রা’ঙা’নির কাছে থেমে যেতে হয় জয়কে। তারপরই চলে আসে হবু বর আর খোকা। অর্জুন আর দীপাকে একে অপরের পাশে কী ভালই না লাগছিল এদিন। প্র’শং’সায় প’ঞ্চমুখ বাড়ির সকলে।

Back to top button