অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে চরম খারাপ ব্যবহার করল স্টার জলসা! কষ্ট পেয়েছে কলাকুশলীরা! কী ঘটল?

স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ড (Star Jalsha Parivaar Award) স্টার জলসার (Star Jalsha) সবচেয়ে বড় অনুষ্ঠান। দর্শক সহ সকলেই অপেক্ষা করে থাকে এই দিনের জন্য। কেউ দেখে তাদের প্রিয় তারকার হাতে পুরষ্কার দেখার জন্য, তাদের প্রিয় ধারাবাহিক পুরস্কার পাছে কিনা জানার জন্য তো কেউ দেখে কে পাচ্ছে সেরা পরিবারের অ্যাওয়ার্ড, কে হল প্রিয় বর, বউ বা কারা পেল সেরা জুটির পুরস্কার সেটা জানার জন্য, দর্শকদের মনে উৎসাহ থাকে পুরো অনুষ্ঠানটির।

তবে শুধু দর্শকরাই নয়, উৎসাহ থাকে স্টার জলসার কলাকুশলীদের মনেও। কারণ এই একটা দিনেই সকলের সঙ্গে সকলের দেখা হয়, কথাবার্তা হয়, সারা বছরের এই ব্যস্ত জীবন থেকে একটু বিরতি দিয়ে নিজেদের বহুদিনের কাছের মানুষ, তাদের সহকারীদের সঙ্গে তাদের কথা হয়। সঙ্গে থাকে আড্ডা, মজা হাসি হুল্লোড়। তাই প্রতি বছর তারাও অপেক্ষা করে থাকেন এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য।

star jalsha paribar awards

স্টার জলসা প্রতিবছর এই অনুষ্ঠান নিয়ে আসে সকলের জন্য কিন্তু ২০২২এ পরিবার অ্যাওয়ার্ড হওয়ার পর ২০২৩ এ প্রোমো শুট হয়ে যাওয়ার পরও আসেনি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। সেইজন্য মন খারাপ ছিল স্টার জলসার সমস্ত দর্শকদেরই। তাই এইবছর ২০২৪ শুরুতেই হয়ে গেল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। ৭,৮ তারিখে নাচের শুটিং এবং ৯ তারিখে হয়েছে পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

জানা গেছে মার্চ মাসের শুরুতেই সম্প্রচারিত হবে স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ড। তবে এইবারের অনুষ্ঠানে জন্য অনতুষ্ট হয়েছেন অনেকেই। কলটার কারণ এইবছর মূল ব্যক্তিদের ছাড়া স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে ডাকা হয়নি কাউকে। হ্যাঁ ঠিকই শুনেছেন ধারাবাহিকের অভিনেতা, অভিনেত্রী, তাদের বাবা মায়ের চরিত্রে কাজ করা অভিনেতা, অভিনেত্রী এবং ভিলেন চরিত্ররা ছাড়া এইবছর দ্বারা হয়নি কোনও ছোট অভিনেতাকে। এমনকি অভিজ্ঞ কলাকুশলীদেরও এবার পরিবার অ্যাওয়ার্ড ডাকা হয়নি।

আরও পড়ুনঃ পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে! সৃজলার সঙ্গে ভেঙেছে প্রেম! রোহনকে প্রেম প্রস্তাব অঙ্গনার

শোনা গেছে এইবছর শুধুমাত্র মূল কলাকুশলীদেরই ডাকা হয়েছে কার্ড দিয়ে। এমনকি জনপ্রিয় অভিনেত্রী এবং স্টার জলসার নতুন ধারাবাহিক চিনিতে অভিনয়কারী অভিনেত্রী অনুরাধা রায় সহ বড় বড় অভিজ্ঞ অভিনেত্রীকেও ডাকা হয়নি কার্ড দিয়ে। অনুরাধা রায়কেও স্টার জলসা থেকে কোনও কার্ড দেওয়া হয়নি শুরু ফোন করে ডাকা হয় তাকে। সেই কারণেই তিনি এইবছর উপস্থিত হননি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে। যে কারনে ক্ষুব্ধ হয়েছেন অনেকেই। এই বিষয়ে অসন্তোষ জ্ঞাপন করেছেন অনেকেই।

Back to top button