পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে! সৃজলার সঙ্গে ভেঙেছে প্রেম! রোহনকে প্রেম প্রস্তাব অঙ্গনার

শুরু হয়ে গেছে প্রেমের সপ্তাহ। ভালোবাসার রঙে মেতে উঠেছে সকলেই তাদের ভালবাসার মানুষের সঙ্গে। তবে টলিপাড়াই বা পিছিয়ে থাকে কেন!ধারাবাহিকগুলোতেও ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ভ্যালেন্টাইন্স ডে। তবে সে প্রেমের জোয়ারে পর্দার সামনে থেকে চলে এসেছে পর্দার আড়ালেও। সৃজলার পর শোনা যাচ্ছে রোহানের জীবনে দ্বিতীয় বসন্ত হয়ে এসেছে তার পারু অর্থাৎ অঙ্গনা।

পাঁচ বছর সম্পর্কে ছিলেন সৃজলা এবং রোহান ভট্টাচার্য। তাদের ভালোবাসার কথা জানত সকলেই। তবে ২০২২ সালের মে মাসে তাদের সম্পর্কের বিচ্ছেদ হওয়া নিয়ে মুখ খুললেছেন রোহান নিজেই। জানিয়েছেন “আমরা যদি আলাদা হয়ে থাকি তবে সেটা সম্পুর্নভাবে আমাদের ব্যাক্তিগত ব্যাপার। আমি সৃজলাকে খুব সম্মান করি এবং ও তাই। আমাদের সম্পর্ক ভেঙে যাওয়ার পিছনে কোনও তৃতীয় ব্যক্তি নেই। আমাদের মধ্যে অনেকদিন ধরেই সমস্যা চলছিল তাই আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

Angana

ওদিকে শুক্রবার মুক্তি পেয়েছে অঙ্গনার নতুন সিনেমা “পারিয়া”। তথাগত মুখার্জীর পরিচালনায় ছবিতে দেখা গেছে অঙ্গনা বিপরীতে সিনেমায় দেখা গেছে বিক্রমকে। স্টার জলসার ধারাবাহিক তুমি আসে পাশে থাকলেতে অঙ্গনার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা রোহান ভট্টাচার্য। দেবের চরিত্রে অভিনয় করেছেন তিনি এবং অঙ্গনা করছে ধারাবাহিকে ২টি চরিত্র। একটি পারো এবং আরেকটি তারই যমজ বোন পার্বতীর। দেব ভালোবাসে পারোকে কিন্তু অজ্ঞাত কারণে মৃত্যু হয় পারোর এবং দেবের মা তার সঙ্গে বিয়ে দেন পার্বতীর।

জানা গেছে ২০২২ সালে একটি গানের ভিডিও শুটিংয়ের দরুন আলাপ হয় তাদের। বন্ধুত্বের সম্পর্ক শুরু সেখান থেকেই। তবে রোহান নাকি বাস্তবের প্রেম করছেন অঙ্গনার সঙ্গে? পর্দার বাইরেও নাকি একসঙ্গে সময় কাটাচ্ছেন দুজনে। এই প্রসঙ্গে অঙ্গনা জানিয়েছেন “রোহান আমার আসে পাশে থাকলে আমি খুব সুরক্ষিত অনুভব করি। আমরা একে অপরের সঙ্গে খুবই কম্ফোর্টেবল। আর সবচেয়ে গুরত্বপূর্ণ বিষয় আমরা খুব ভালো বন্ধু।

Angana

আরও পড়ুনঃ শুক্লা, লাবণ্য পেল প্রিয় শাশুড়ির পুরস্কার! দারুণ শাশুড়ি হয়েও ব্রাত্য বিজয়া মাঠান! ক্ষোভ দর্শকমহলে

রোহান তার প্রতিক্রিয়া প্রেম নিয়ে জানিয়েছেন আগেই বলেছেন তার মনে “প্রেম এবং ভালোবাসা দুটোই আলাদা বিষয়। আমার সঙ্গে কারুর দেখা হল এবং তাকে আমার পছন্দ হল সেটা প্রেম কিন্তু ভালবাসা হয় পরে। তার জন্য শুধু লুক নয়, দুটো মানুষের মনের মিল হওয়াটাও গুরুত্বপূর্ণ জানিয়েছেন রোহান। তবে তারা দুজনেই আপাতত বন্ধু জানিয়েছেন তারা।

Back to top button