Jhilam Gupta: চলে গেলেন জনপ্রিয় ইউটিউবার ঝিলাম গুপ্ত!

সোশ্যাল মিডিয়া বর্তমান দিনে এমন এক মাধ্যমে পরিণত হয়েছে যাকে ছাড়া দিন কাটানো কার্যত অসম্ভব অনেকের কাছেই। এক‌ইসঙ্গে সোশ্যাল মিডিয়া বর্তমানে অনেকের কাছেই উপার্জনের অন্যতম মাধ্যম। এই সোশ্যাল মিডিয়া বিশ্বজুড়ে জন্ম দিয়েছে বিভিন্ন কনটেন্ট ক্রিয়েটরের।

উল্লেখ্য, এই তালিকায় পিছিয়ে নেই বাংলাও। ভালো খারাপ বিভিন্ন ধরনের কনটেন্ট ক্রিয়েটরের দেখা মেলে সোশ্যাল মিডিয়া খুললেই। কিছু কিছু জনের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। তাঁদের তারকার থেকে কম বলা যাবেনা। আর এইরকমই একজন কনটেন্ট ক্রিয়েটর হলে ঝিলাম গুপ্ত। বাংলা জুড়ে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। আর এহেন ঝিলাম গুপ্তই চলে গেলেন।

অবাক হলেন তো? হ্যাঁ, সবাইকে অবাক করে দিয়ে বৃহস্পতিবারের বিকেলে সোশ্যাল মাধ্যমে আচমকাই একটি পোস্ট ভাইরাল হয়। যে পোস্টে দেখা যায় ইউটিউবার ঝিলাম গুপ্তের ছবি দিয়ে লেখা ‘চলে গেলেন ঝিলাম গুপ্ত’। ভণিতাহীন ভাবে মানুষকে নির্ভেজাল হাসাতে পারার ক্ষমতা রাখেন ঝিলাম। আর সেই কারণেই সোশ্যাল মাধ্যম জুড়ে ঝিলামের অগাধ জনপ্রিয়তা। আর সেই প্রিয় ঝিলাম চলে গেছেন শুনে আঁতকে ওঠে নেটপাড়া।

কিন্তু জানেন, এটাও নাকি ঝিলামের মজা করার একটি অংশমাত্র। পোস্টটি ভালো করে দেখলে দেখা যাবে, বেশ বড় বড় অক্ষরে লেখা ‘চলে গেলেন ঝিলম গুপ্ত’ আর এর ঠিক নীচে ছোট্ট করে লেখা, “রোস্ট ভিডি‌ও বানানোর জন্য বাংলা সিরিয়াল দেখতে।” আর এহেন রসিকতা করার পিছনে কে রয়েছেন জানেন? স্বয়ং ঝিলাম। যদিও তাঁকে যাঁরা ভালবাসেন তাঁরা এই ধরণের রসিকতাকে ভালোভাবে নেননি। একজন লিখেছেন, “এসব কী? ভয় পেয়ে গেলাম তো…”! আর একজন লিখেছেন, “এই ধরনের রসিকতা করার কি মানে?” কারর প্রশ্ন “নিজেকে নিয়ে এই সব জোকস! এও কি সম্ভব?” যদিও কেন ঝিলাম এমনটা করলেন তাঁর সদুত্তর তিনি দেননি।

Back to top button