সম্পূর্ণ অকেজো হয়ে গিয়েছে শরীর! ভাইরাল দিদি নন্দিনীকে নিয়ে বড় আপডেট দিলেন তার বাবা!

অকেজো হয়েছে গেছেন স্মার্ট দিদি নন্দিনী (Smart Didi Nandini)! ডালহৌসির অফিস পাড়ায় একটি ভাতের হোটেল চালাতেন তিনি। সেখানেই ফুড ব্লগারদের দৌলতে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। তার দোকানে বানানো ফুড ব্লগারদের ভিডিও খুব জনপ্রিয়তা পেয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেখান থেকেই জনপ্রিয়তা শিখরে পৌঁছে যান এই স্মার্ট দিদি নন্দিনী দি। ডালহৌসির ছোট পাইস হোটেল ছড়িয়ে এখন তিন তিনটি দোকানের মালকিন তিনি।

কলকাতার নিউ টাউনের আকাঙ্কা মোড়ে এবং ডিএলএফে খুলেছেন আরও দুটি দোকান। লকডাউন চলাকালীন ডালহৌসির মোড়ে, জিন্স টপ, কানে ব্লু টুথ হেডফোন নিয়ে সারা নেট দুনিয়ায় ঝড় তুলেছিলেন তিনি। তারপর তার ডাক আসে ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে। বেশ কিছু সময় আগেই তিনি নিজেই খুলেছিলেন তার একটি ইউটিউব চ্যানেল। তবে অনেকদিন ধরে দোকানে দেখা যাচ্ছে না নন্দিনী দিদিকে, কোথায় গেলেন তিনি? সবই ভালো চলছিল কিন্তু তার মধ্যেই ঘটে গেল এক বিপদ।

Nandini Didi

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন নন্দিনী দির বাবা। সেটা নিয়েই শুরু হয় শোরগোল। সেই ভিডিওতে তিনি জানিয়েছেন তার মেয়ের শরীরের পরিস্থিতি বেশ ভালো নেই। তাই সেই নিয়েই চিন্তিত তিনি। তিনি জানিয়েছেন সরস্বতী পূজার দিনই স্ট্রোক হয়েছে তার মেয়ের। বেঁকে গেছে স্মার্ট দিদির শরীরের বা পাশ। এখনও পুরোপুরি সুস্থ হননি তিনি। তাই দোকানেও যেতে পারছেন না এখন। তাই বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন তিনি।

যদিও দিদি সুস্থ হওয়ার পর তাকে ঘিরে ধরে ইউটিউবাররা। তিনি তাদের জানিয়েছেন “কাজের চাপে এবং দুশ্চিন্তার কারণেই এরকম হয়েছে তার সঙ্গে। সরস্বতী পুজোর দিন খানিকটা শরীর অসুস্থ বোধ হওয়ায় ডাক্তারের কাছে গেছিল তিনি। তখন ডাক্তারই বলেছেন মাইল্ড স্ট্রোক হয়েছে তার। যদিও তিনি এও বলেছেন শরীর ঠিক না করে উপায় নেই করণেম জীবন কারোর জন্য থেমে থাকেনা। তবে “১৪ তারিখ সকালে পেটখারাপ হয়েছিল ২৫-৩০ বার বাথরুমে গেছি। তবে আগের থেকে এখন অনেকটা সুস্থ আছি,” জানিয়েছেন স্মার্ট দিদি।

আরও পড়ুনঃ এক ছবিতেই দেমাক আকাশ ছুঁয়েছে! ফের নিজের বন্ধুদের আনফ্রেন্ড করে দেওয়ার হুমকি ‘মিঠাই’ খ্যাত সৌমীতৃষার!

তবে শারীরিক চাপের সঙ্গে সঙ্গে মানসিক চাপের কথাও স্বীকার করেছেন তিনি। যদিও তাতে বেড়েছে আরও ধোঁয়াশা। অনেকেই তার সুস্থতার কামনা করেছেন দ্রুত। আবার অনেকেই ট্রোল করতে ছাড়েননি নন্দিনী দিকে। দিদিকে বলেছেন “পেট খারাপ তারপর স্ট্রোক! ব্যাপারটা ঠিক হজম হল না দিদি।” আবার অনেকেই উপদেশ দিয়েছেন “অল্পে খুশি থাকুন। বেশি চাপ বাড়ল মানসিক চাপও বাড়ে।” তবে তার দ্রুত সুস্থতার কামনা করি আমরা।

Back to top button