Trending

‘বাচপান কা পেয়ার’ গায়ক সহদেব আবার খবরে! এবার বিদেশি গান নিখুঁত ভাবে গাইছে সে

সোশ্যাল মিডিয়ার দৌলতে কে কখন ভাইরাল হয়ে যায় সেটা আজকাল অনুমান করা খুব কঠিন। ভালো কাজ খারাপ কাজ উভয়ের মাধ্যমেই ভাইরাল হয়ে যায় যে কেউ। তবে এবার আবার ভাইরাল হলো ‘বাচপান কা পেয়ার’ খ্যাত সেই বাচ্চা ছেলে সহদেব। ইতিমধ্যেই এই গানের জন্য তারকা হয়ে উঠেছে সে।গায়ক বাদশাহ নিজেও তাকে নিয়ে গান বানিয়েছেন। এবার আবার নতুন গান গাইতে চলেছে সে, এমনই খবর। তবে এতেও রয়েছে বড়ো চমক।

জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মানি হেইস্ট’ এর গান ‘বেলা চাও’ গেয়ে শোনালো সহদেব। সেই ভিডিও এবার নেটিজেনদের চোখে পড়তেই আবার ভাইরাল হলো সহদেব। সহদেবের নতুন গান আবারও মন জয় করে নিয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারিদের।

ছত্রিশগড়ের শুকনা গ্রাম থেকে আজ গোটা বিশ্ব জুড়ে ছড়িয়ে পড়েছে তার নাম। ২০১৯ সালে স্কুলের ক্লাস চলাকালীন ‘বাচপান কা পেয়ার’ গান গেয়ে আলোচনায় উঠে আসে এই ছেলেটি। তারপরে কিছু সময় তাকে নিয়ে কোনো আলোচনা হয়নি। এবার আবার নতুন গানের মধ্যে দিয়ে খবরে উঠে এলো সে।

‘বেলা চাও’ গানের মধ্যে দিয়েই আবারও ট্রেন্ডিংয়ে ফিরল বাচ্চা ছেলে সহদেব। প্রসঙ্গত, মানি হেইস্ট ওয়েব জনপ্রিয়তা ভারতে হু হু করে বেড়েছে। গতবছরই সিরিজের পঞ্চম সিজেন রিলিজ হয়ে গেছে। তবু এই গানটি পুরনো হয়নি। আর সহদেবের গলায় গানটি নতুন প্রাণ ফিরে পেল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button