‘আমায় বাঁচতে দাও’, তেড়ে গিয়ে ভক্তদের চূড়ান্ত গা’লা’গা’লি ‘রক সম্রাট’ রূপম ইসলামের! হতবাক ভক্তরা

আজকাল জনপ্রিয়তা পাওয়ার জন্য, তারকা হয়ে ওঠার জন্য সবাই কত কিছুই না করেন! খ্যাতি, যশ, নাম, অর্থ এইসবের মোহমায়া কি খুব সহজে কাটানো যায়? উত্তর হবে অবশ্যই না। তবে কিছু কিছু মানুষের কাছে এই খ্যাতি যেন বিড়ম্বনা স্বরূপ। তাদের জীবনে চলা প্রত্যেকটা ঘটনার উপর সাধারণ মানুষের সে দৃষ্টি! ভক্তরা সদাই তাদের জীবনে উঁকি ঝুঁকি মারতে থাকেন।

বলাই যায় ব্যক্তিগত বলে আর তাদের জীবনে কিছু বাকি থাকে না। আর তাই ভক্তদের অতিরিক্ত চাপে কখনও কখনও চূড়ান্ত মাথা গরম হয়ে যায় তাদের। সামলে রাখতে পারেন না নিজেদের রা’গ। মুখ দিয়ে বেরিয়ে যায় বে’ফাঁ’স কথা। আমরা বহু সময় বহু তারকাকে দেখেছি ভক্তদের সঙ্গে দু’র্ব্যব’হা’র করতে। আর এবার সেই তালিকায় যোগ হলো আরও একটি নাম। তিনি বাংলার অন্যতম সুর সম্রাট রূপম ইসলাম।

আরো পড়ুন: অনিশার ষড়যন্ত্রকে বুড়ো আঙুল দেখিয়ে ফের কাছাকাছি দুর্জয়-রাণী! নিজের পাতা ফাঁদেই পড়ল অনিশা! খুশি দর্শকরা

 

রূপম ইসলাম একাধারে গায়ক, সুরকার, গীতিকার, সঙ্গীত পরিচালক, লেখক! এক‌ইসঙ্গে বিখ্যাত বাংলা রক্‌ ব্যান্ড ফসিলস্‌-এর প্রাণপুরুষ তিনি। তার ভক্ত সংখ্যা দেখলে অবাক হতে হয়। সম্প্রতি তার একটি অনুষ্ঠানে এত পরিমাণ ভক্ত সমাগম হয়েছিল যে যানবাহন পর্যন্ত স্তব্ধ হয়ে গিয়েছিল।

এই গায়ককে সর্বদা ঘিরে থাকেন তার ভক্তরা। অজস্র, অগুণিত তার ভক্ত সংখ্যা। রূপম ইসলামের গান শুনে বড় হয়ে উঠেছে একটা পুরো জেনারেশন। তার গান শুনে মনে আগুন জ্বলেছে কতজনের, কতজন ফিরে পেয়েছে আশ্রয়, কত বালিশ ভিজেছে চোখের জলে।

আর এবার নিজের ভক্তদের গা’লা’গা’লি দিয়ে চোখে জল এনে দিলেন গায়ক। ঘটনা কী? সম্প্রতি সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, গায়ক একটু নে’শা’গ্র’স্ত হয়ে কোথাও থেকে ফিরছেন। হাঁটছেন রাস্তা ধরে। তাকে ঘিরে অনেক লোক। সঙ্গে ছিলেন গায়কের স্ত্রীও। এরই মধ্যে একটি ছেলে সেলফির জন্য গায়কের পাশে পাশে চলতে থাকে। আর ব্যাস মেজাজ সপ্তমে চড়ে যায় রক সম্রাটের। চেঁচিয়ে ওঠেন তিনি। বলেন, ‘আমায় বাঁচতে আগে দাও! সব শু’য়া’রে’র বাচ্চা।’ আর ভক্তের উদ্দেশ্যে প্রিয় গায়কের এই কথা শুনে রীতিমতো ভ্যাবাচ্যাকা খেয়ে গেছে নেট দুনিয়া।

Back to top button