কেকে কাণ্ডের পর ফের বিতর্কে রূপঙ্কর বাগচি! পোস্ট অফিসে চিল্লিয়ে ‘ফা* ইউ’ বলায় তাকে ধুয়ে দিলেন নেটিজেনরা

কেকে কাণ্ডের পর আবার সংবাদের শিরোনামে অভিনেতা রূপঙ্কর বাগচি। আরও একবার ভাইরাল রূপঙ্করের ভিডিও। কেকের পর ফের বিতর্কিত ভিডিও ভাইরাল হতেই শোরগোল নেট দুনিয়ায়। অভিযোগ পোস্ট অফিসের কর্মচারীকে অকথ্য ভাষায় গালিগালাজ করছেন জনপ্রিয় গায়ক রূপঙ্কর বাগচি(Rupankar Baghchi)

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া একটি পোস্টকে ঘিরে শুরু হয়েছে জোর তরজা। ‘সেলিব্রিটি’ হওয়ার সুবিধে পাইয়ে দেওয়ার অভিযোগ উঠেছে রূপঙ্করের স্ত্রী চৈতালি লাহিড়ির বিরুদ্ধেও। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, গায়কের স্ত্রী পোস্ট অফিসে গিয়ে কর্মীদের সঙ্গে অভব্য আচরণ করছেন।

ঘটনাটি ঘটেছে বেলগাছিয়ার স্থানীয় পোস্ট অফিসে। সেখানকার সরকারি কর্মচারী দেবারতী দেবী গায়ক রূপঙ্কর বাগচি এবং তাঁর স্ত্রী চৈতালি লাহিড়ির বিরুদ্ধে একটি লম্বা পোস্ট করেছেন ফেসবুকে। সঙ্গে দিয়েছেন একটি ১৪ সেকেন্ডের ছোট ভিডিও।

দেবারতী দেবী লিখেছেন,‘পেশায় গায়ক রূপঙ্কর বাগচি মহাশয় আজ সস্ত্রীক আমাদের পোস্ট অফিসে আসেন আধার কার্ডের কাজ করাতে। প্রথমে সাড়ে বারোটা নাগাদ চৈতালি লাহিড়ী (গায়কের স্ত্রী) এসে আধার নথিভুক্তিকরণের জন্য থাকা জনৈক কর্মীকে বলেন উনি রাজ্য সরকারের মহিলা সুরক্ষা দপ্তর থেকে আসছেন। সত্বর তাঁকে কাজ করে দিতে হবে। প্রত্যুত্তরে আধার কর্মী বলেন, লাইনে আগে থেকে যারা অপেক্ষা করছে তাদের পর উনি ওনার কাজ করে দিতে পারবেন।’

আরো পড়ুন:দীপা, ইরা সব আউট! সূর্যর কাছে এসে উপস্থিত মিশকা! দেখে জ্ঞান হারালো সূর্য! তারপর?

সেই অনুযায়ী বাগচি পত্নী স্বঘোষিত ভাবে জানিয়ে যান তিনি দুপুর দেড়টায় আসবেন। দুপুরে তারা ফের এলে, তাদের কাজ শুরু করতে ১.৩৫ বাজে। আর এতেই শিল্পীসত্ত্বায় আঘাত লাগে রূপঙ্কর বাবুর। একজন কর্তব্যরত সরকারি কর্মচারীর সঙ্গে অভব্য আচরণ করেন। সকলের সামনে ওই কর্মী কেন বলেন ‘F_u*c@k you’। এহেন অসাংবিধানিক শব্দবন্ধ প্রয়োগ করতেই রূপঙ্করকে নিয়ে পিছু হটতে বাধ্য হন বাগচিপত্নী।

Back to top button