Connect with us

Offbeat

বাড়িতে পুরানো ২৫ পয়সার কয়েন থাকলে লাখ টাকার মালিক হতে পারেন আপনিও

Published

on

পুরানো পঞ্চাশ পয়সা বা পঁচিশ পয়সার কয়েন বর্তমানে অচল । তাই অনেকেই সেই সমস্ত পয়সা ফেলে দেন বা নিজেদের কাছে রাখেন না। কিন্তু অনেকেই আছেন যারা এই পুরানো দিনের সমস্ত কয়ন আমি নিজের সংগ্রহে রাখেন।

সম্প্রতি তাদের জন্য এক দারুণ সুখবর শোনালো বিভিন্ন ই-কমার্স সাইটগুলো। আপনার কাছে যদি পুরানো ২৫ পয়সার কয়েন থাকে তাহলে তার বিনিময়ে আপনি লক্ষাধিক টাকার মালিক হতে পারেন। বর্তমানে এই কয়েন গুলি বহু মূল্যে ই কমার্স সাইটে বিক্রি হচ্ছে।

তবে একটি শর্ত আরোপ করা হয়েছে ক্রেতাদের ওপর আগেকার দিনের রুপোলী 25 পয়সার মুদ্রা যদি আপনার বাড়িতে থাকে তবেই আপনি লক্ষাধিক টাকার মালিকানা পেতে পারেন।ওই কয়েন ছবি তুলে ইন্ডিয়া মার্ট সাইটে আপলোড করে নিলাম করা যেতে পারে।

যে ব্যক্তি সব থেকে বেশি দাম দেবেন তিনি ওই কয়েনের মালিক হবেন, ওই অর্থ কয়েনের আগের মালিকের কাছে যাবে।ওয়েব সাইটে নিজস্ব একাউন্ট তৈরি করে তবে নিলাম সম্ভব হবে।

তবে শুধু মাত্র 25 পয়সা নয় আপনার কাছে যদি পুরানো দিনের কোন এক টাকার নোট থাকে তবে আপনি তার বিনিময়ে পেতে পারেন নগদ 45 হাজার টাকা। তবে সেই একটাকার নোটের ওপর প্রাক্তন অর্থমন্ত্রী এইচ এম পাটেলের স্বাক্ষর আবশ্যক।
সহজ এই সুযোগ এখনই দেখুন অনলাইন সাইটে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending