সব খুলে ফেলুন! অতিরিক্ত বোল্ড ছবি সমাজমাধ্যমে পোস্ট করতেই কুৎসিত ট্রোলের মুখোমুখি শ্রাবন্তী!

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবর পেজ থ্রি-র সংবাদের শিরোনামে থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। শ্রাবন্তী আর ‘ট্রোল’ নেট নাগরিকদের কাছে প্রায় সমার্থক শব্দের মতো। সমাজমাধ্যমে ছবি বা জীবনের আপডেট শেয়ার করলেও ওৎ পেতে বসে থাকেন ট্রোলারদের একাংশ। যদিও, ট্রোলে কর্ণপাত করার মেয়ে শ্রাবন্তী নন। ব্যস্ত থাকেন নিজের কাজ নিয়ে। এই মুহূর্তে, তিনি ব্যস্ত তাঁর আসন্ন ছবি ‘দেবী চৌধুরাণী’র (Devi Chaudhurani) শুটিং নিয়ে।

তবে এবার ফের ট্রোলের শিকার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তী মানে ছিমছাম, মিনিমাল। অনুরাগীরা তাঁকে বলে ‘দ্য গার্ল নেক্সট ডোর’। সেই শ্রাবন্তী এবার ধরা দিলেন একেবারে অন্য মহিমায়। ক্যামেরাম্যান তথাগতের লেন্সে তিনি ধরা দিলেন অন্যরকম বোল্ড লুকে। অভিনেত্রীর নয়া লুকে ঘায়েল সেলিব্রিটি থেকে আমজনতা।

srabanti chatterjee

শ্রাবন্তীর বন্ধু অভিনেত্রী শুভশ্রী কমেন্টে লিখেছেন,”আগুনের মত লাগছে তোমায়।” তবে শ্রাবন্তী ছবি দিয়েছেন আর তা নিয়ে সমালোচনা হবে না এমনটা হয়? সমাজমাধ্যমের ব্যবহারকারীর একাংশের কাছে ‘ট্রোল’ আর শ্রাবন্তী সমার্থক। অভিনেত্রীর নানান ছবি নিয়ে নানান মত পোষণ করেন নেটিজেনরা। নিন্দেও হয় কমবেশি।

আরও পড়ুন: বিষিয়ে দেওয়া হচ্ছে বোনেদের সম্পর্ক! সমাজে খারাপ বার্তা পৌঁছচ্ছে! অবিলম্বে বন্ধ করা হোক মিঠিঝোরা! দাবি উঠল সোশ্যাল মিডিয়ায়

সাম্প্রতিক বো’ল্ড লুকের জন্যও ধেয়ে এসেছে কটাক্ষ আর কুৎসিত মন্তব্য। নেটিজেনরা কাটাছেঁড়া করেছেন অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও। দিনকয়েক আগে ছিল শিবরাত্রি। ভক্তি ভরে এই উৎসবেও শামিল হয়েছিলেন। অভিনেত্রীর শিবরাত্রি ব্রত করা নিয়েও কটাক্ষের মুখের পড়েন শ্রাবন্তী।

srabanti

তবে বর্তমানে নায়িকা মনে করেন ট্রোল তাঁর আজীবন সঙ্গী। তাই প্রথম প্রথম একটু খারাপ লাগলেও, এখন আর সে সব পাত্তা দেন না শ্রাবন্তী। অতীতেও একাধিক বার ট্রোলের মুখে পড়েছেন তিনি। আর প্রতিবারের মতই এবারেও ট্রোল নিয়ে স্পিকটি নট নায়িকা। বজায় রেখেছেন নীরবতা।

Back to top button