দুঃসংবাদ! বছরের শুরুতেই সবথেকে কাছের মানুষকে হারিয়ে শোকে পাথর সুদীপা

বছরের শুরুতেই শোকের ছায়া টলি পাড়ায়। নিজের সব থেকে কাছের মানুষটিকে হারালেন রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। গত বছর থেকেই ঝড় বয়ে যাচ্ছে এই অভিনেত্রীর জীবনে। একের পর এক দুর্ঘটনার সম্মুখীন হচ্ছেন সুদীপা। আরও একবার নিজের প্রিয় মানুষটিকে হারিয়ে সর্বশান্ত হয়ে পড়েছেন সুদীপা।

২০২৩ সালের মাঝামাঝি সময়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন সুদীপার মা। সেই সময় সুদীপা তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জানান, ভয়ংকরভাবে হৃদরোগে আক্রান্ত তাঁর মা। সকলের কাছে অনুরোধ করেন প্রার্থনা করার জন্য। অভিনেত্রীর এই পোস্টে সকলের চোখে জল আসে। তাঁকে সান্ত্বনা দিয়ে অনুরাগীরা বলেন ‘মন খারাপ করো না, সব ঠিক হয়ে যাবে।’ তারা সূদীপার মায়ের আরোগ্য কামনায় প্রার্থনা করবেন বলে জানান।

Sudipa Chatterjee Mother Passes away | প্রাণের চেয়েও প্রিয় মানুষকে চিরতরে হারালেন সুদীপা, শোকে-যন্ত্রণায় পাথর অভিনেত্রী | Sudipa Chatterjee Mother Dipali Chatterjee Passes away ...

এছাড়াও, গত বছর একটার পর একটা বিপদ কাটিয়েছিলেন সুদীপা। কখনও অসুস্থ হয়ে পরেছিলেন তাঁর স্বামী,কখনও আবার প্রিয় পোষ্যের বিয়োগের বেদনা। আর এবছরের শুরুতেই শোকগ্রস্ত সুদিপার পরিবার। নিজের সব থেকে প্রিয় মানুষকে হারিয়ে একেবারে শোকস্তব্ধ হয়ে পরেছেন অভিনেত্রী সুদীপা।

দীর্ঘ দিন ধরেই অসুস্থ ছিলেন দীপালি দেবী। গত শনিবার রাতে কলকাতায়, নিজের বাড়িতেই প্রয়াত হলেন তিনি। তাঁর বয়স ছিল ৭৬। হৃদরোগে আক্রান্ত হওয়ার তিন মাসের মাথায় সেরিব্রাল অ্যাটাক হয় তাঁর। দীর্ঘ দিন ভেন্টিলেশনে ছিলেন তিনি। বার বার মৃত্যুর সঙ্গে লড়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন দীপালি দেবী। তবে আর শেষরক্ষা হল না।

আরো পড়ুন: অযোধ্যায় প্রাণ প্রতিষ্ঠা হল রামলালার! ‘জয় শ্রী রাম’ পোস্টে আনন্দে মাতলেন ‘বং গাই’ কিরণ! কটাক্ষ একাংশের

নিজের সমাজমাধ্যমের পাতায় মায়ের মৃত্যুসংবাদ নিজেই জানান সঞ্চালিকা সুদীপা। রবীন্দ্রনাথ ঠাকুরেরে ‘তবু মনে রেখো’ গানটির দু’লাইন তাঁর মায়ের উদ্দেশ্যে লেখেন- ‘‘যদি থাকি কাছাকাছি দেখিতে না পাও…।’’ অভিনেত্রীর এমন দুঃসময়ে তাঁকে সমবেদনা জানিয়েছেন তাঁর অনুরাগীরা। তাঁকে মন আরও শক্ত করার উপদেশ দিয়েছেন টলিউড ইন্ডাস্ট্রির অনেক বন্ধুরা।

Back to top button