Connect with us

Entertainment

Extra Marital: পরকীয়া সম্পর্কের প্রতি মহিলাদের ঝোঁক বেশি!বলছে নয়া সমীক্ষা

Published

on

বিয়ের পর দাম্পত্য জীবনে সুখী না হওয়ার কারণে বহু মানুষ বেছে নেন পরকীয়া সম্পর্ককে। যদিও প্রকাশ্যে পরকীয়া সম্পর্ক নিয়ে আলোচনা করা এখনো বহু জায়গায় নিষিদ্ধ তবুও আজ থেকে অনেক বছর আগে পরকীয়া শব্দটি যেমন একেবারে নিষিদ্ধ ছিল এখন কিন্তু ততটা নেই।

তবে এবার একটি সমীক্ষা করা হয়েছে গ্লিডেন নামক একটি বিবাহ বহির্ভূত ডেটিং অ্যাপ এর তরফ থেকে। গ্লিডেন মূলত তৈরি হয়েছে মহিলাদের জন্য এবং এখনো পর্যন্ত সেখানে গ্রাহক সংখ্যা 13 লক্ষ। সেখানেই দেখা গেছে যে, পুরুষদের থেকে বেশি মহিলারাই পরকীয়া সম্পর্কে আগ্রহী।

30 থেকে 60 বছর বয়সে শহুরে আধুনিক শিক্ষিত কর্মরতা মহিলাদের ওপর সমীক্ষা চালিয়ে দেখা গেছে প্রায় 48 শতাংশ নারী পরকীয়া সম্পর্কে জড়িয়ে রয়েছে। আর সবচেয়ে আশ্চর্যজনক তথ্য হলো এ 48 শতাংশ নারীর মধ্যে প্রত্যেকেই একজন মা।

এছাড়াও আরও বিভিন্ন সমীক্ষা থেকে উঠে এসেছে যে প্রায় 72 শতাংশ মহিলা পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন নিজেদের দাম্পত্য যৌন সুখ পান না বলে। গ্লিডেন এর তরফ থেকে করা দুই হাজার কুড়ি সালের একটি সমীক্ষায় দেখা যাচ্ছে, ভারতের প্রায় 55 শতাংশ বিবাহিত ব্যক্তিরা স্বীকার করেছেন তারা পরকীয়া সম্পর্কে রয়েছেন। তাদের মধ্যে প্রায় 56 শতাংশ নারী। 25 থেকে 50 বছর বয়সি প্রায় 1525 বিবাহিত মহিলাদের মধ্যে করা এই সমীক্ষায় প্রায় 48 শতাংশ মহিলা স্বীকার করে নিয়েছেন যে একই সময় একাধিক ব্যক্তির সঙ্গে সম্পর্কে লিপ্ত থাকা যায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending